Advertisement
০৩ অক্টোবর ২০২২
Fire

Andheri fire: অন্ধেরির আগুনে পুড়ে রণবীর-শ্রদ্ধার নতুন ছবির সেটেই মৃত এক

মুম্বইয়ে অন্ধেরির আগুনে পুড়ে ছারখার শ্যুটিংয়ের সেট। মৃত্যু হয়েছে চলচ্চিত্র শিল্পের সঙ্গে যুক্ত এক কর্মীর।

উদ্ধারকাজে দেরিই কাল হল?

উদ্ধারকাজে দেরিই কাল হল?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ জুলাই ২০২২ ১১:৪০
Share: Save:

অন্ধেরির আগুনে প্রাথমিক ভাবে হতাহতের খবর না মিললেও পরে এক ব্যক্তির দেহ উদ্ধার হয়। শ্যুটিং স্পটে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয় তাঁর। শুক্রবার সন্ধ্যায় অন্ধেরির বাজার এলাকার আগুন ছড়িয়ে পড়েছিল সিনেমাপাড়াতেও। পশ্চিমে অবস্থিত চিত্রকূট সংলগ্ন সেটগুলো ধীরে ধীরে আগুনের আঁচ পায়। রণবীর কপূর ও শ্রদ্ধা কপূর অভিনীত ‘লভ রঞ্জন’-এর নতুন ছবির সেটে আগুন ধরে যায়। রাজশ্রী প্রোডাকশনের সেটও নষ্ট হয়ে গিয়েছে বলে খবর। স্টুডিয়োতে শ্যুটিং বন্ধ করে দেওয়া হলেও উদ্ধারকাজ শুরু হতে অনেকটাই দেরি হয়। পুলিশ সূত্রে খবর, সেই অগ্নিকাণ্ডেই মণীশ দেবশী নামের এক সিনেমাকর্মীর মৃত্যু হয়েছে।

মুম্বইয়ের এক সংবাদ সংস্থার প্রতিবেদন অনুসারে, দমকলের আটটি ইঞ্জিন, পাঁচটি জলের জেটি এবং অন্যান্য সরঞ্জামের সাহায্যে পাঁচ ঘণ্টা পরে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তত ক্ষণে ৩২ বছর বয়সি মণীশের মৃত্যু হয়। আহত হয়েছেন আরও এক জন।

দমকলের আধিকারিকরা জানিয়েছেন, অগ্নিকাণ্ডে আহত মণীশকে নাগরিক পরিচালিত কুপার হাসপাতালে ভর্তি করা হলে তাঁকে মৃত ঘোষণা করা হয়েছিল। অশোক দুবে, সাধারণ সম্পাদক, ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ জানিয়েছেন, এক ব্যক্তি, যিনি ‘লভ রঞ্জন’-এর ছবির সেটে আলোকসজ্জার কাজ করছিলেন, তিনিও আঘাত পেয়েছেন।

অগ্নিকাণ্ডের সূত্রপাত যদিও একটি অস্থায়ী প্যান্ডেলে। যেখানে কিছু কাঠের জিনিসপত্র রাখা ছিল। তবে আগুন লাগার আসল কারণ এখনও স্পষ্ট নয়। অশোক দুবে অভিযোগ করেছেন, ‘‘প্রায়ই ফিল্মের সেটে আগুন লেগে থাকে। আমরা বুঝতে পারি না যে, পুরসভা কিসের ভিত্তিতে সেট তৈরির অনুমতি দেয়। অগ্নি নিরাপত্তা নিয়ম তো মেনে চলতে হবে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.