Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rahul Gandhi-Orry

ওরির পাশে রাহুল গান্ধী! রাজনীতি-গ্ল্যামার একসঙ্গে, কারণ কী? উত্তর খুঁজতে ব্যস্ত দুই মহল

বলিউডের তারকা-সন্তানদের কাছের বন্ধু ওরি। এ বারে তাঁর সঙ্গে দেখা হল রাহুল গান্ধীর।

Rahul Gandhi and Orhan Awatramani

রাহুল গান্ধীর সঙ্গে ওরি। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৭ জুন ২০২৩ ১৭:৪২
Share: Save:

এক জন বলিউডের তরুণ তারকা-সন্তানদের বন্ধু। অন্য জন দেশের প্রথম সারির রাজনীতিক। হঠাৎই তাঁদের দেখা। তার পর সেই ছবি ছড়িয়ে পড়ল নেটদুনিয়ায়। এই সাক্ষাৎ কি আকস্মিক, না কি নেপথ্যে রয়েছে অন্য কারণ? সমাজমাধ্যমে উত্তর খোঁজার চেষ্টা চলল।

ওরি ওরফে ওরহান অবত্রমানি। সিনেমা অনুরাগীদের কাছে বিশেষ একটা পরিচিত নাম নয়। কিন্তু যদি বলা হয় যে জাহ্নবী কপূর, সারা আলি খান, শনায়া কপূর বা অজয় দেবগনের কন্যা নিসা দেবগনের সঙ্গে তাঁকে মাঝেমধ্যেই দেখা যায়, তা হলে বিষয়টা সহজ হয়ে যাবে। বলিউডের তারকা-সন্তানদের কাছের মানুষ এই ওরি। এই মুহূর্তে লন্ডনে রয়েছেন ওরি। তাঁর বন্ধুদের সঙ্গেই রয়েছেন নিসা। ছুটি কাটানোর ফাঁকেই কংগ্রেস নেতা রাহুল গান্ধীর সঙ্গে দেখা হয় ওরির। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন তিনি।

সেখানে দেখা যাচ্ছে রাহুলের পরনে নীল টিশার্ট। অন্য দিকে ওরির পরনে কালো টিশার্ট।সম্প্রতি, লন্ডনে পপ তারকা বিয়ন্সে কনসার্ট করেন। সেই কনসার্ট দেখতে গিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। কনসার্টে ছিলেন ওরি। সেখান থেকে বেরিয়ে একটি রেস্তরাঁয় লাঞ্চ সারতে গিয়ে হঠাৎই রাহুলের সঙ্গে তাঁর সাক্ষাৎ। মুহূর্তটিকে ক্যামেরাবন্দি করতে দেরি করেননি ওরি। রাহুলও ওরির সঙ্গে হাসিমুখে ছবি তুলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Orhan Awatramani Orry Rahul Gandhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE