Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Padmini Kohlapure

পদ্মিনী সরে যাওয়ায় মন্দাকিনীর ঝুলিতে গিয়ে পড়েছিল ৮-এর দশকের এই সফল ছবি

বক্স অফিসে ‘রাম তেরী গঙ্গা মৈলী’ ভাল ব্যবসা করায় সেই ছবি প্রত্যাখ্যানের আফসোস থেকে যায় পদ্মিনীর মনে।  

পদ্মিনী এবং মন্দাকিনী।

পদ্মিনী এবং মন্দাকিনী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২১ ১৫:১১
Share: Save:

কর্মজীবনের অজানা অধ্যায়ের গল্প শোনালেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী পদ্মিনী কোলাপুরী। জানালেন, অতীতে তাঁর ছেড়ে দেওয়া একাধিক ছবি গিয়ে পড়েছিল রেখা, শ্রীদেবী এবং রতি অগ্নিহোত্রীর মতো অভিনেত্রীদের ঝুলিতে। তবে একটি ছবির প্রস্তাব ফিরিয়ে দেওয়ার আফসোস আজও রয়ে গিয়েছে তাঁর। ‘রাম তেরী গঙ্গা মৈলী’ ছবিতে প্রথমে পদ্মিনীকে নায়িকা হিসেবে চেয়েছিলেন পরিচালক রাজ কপূর। তবে তখন তাঁকে ফিরিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। কারণ ছবিতে চুম্বনের একটি দৃশ্যে আপত্তি ছিল তাঁর।

পরবর্তী সময় পদ্মিনীর পরিবর্তে মন্দাকিনীকে নিয়ে ছবি শুরু করেন। নায়ক রাজীব কপূর। তবে ছবি শুরু করার পরেও পদ্মিনীকেই নায়িকা হিসবে চাইছিলেন রাজ। ৪৫ দিন শ্যুটিং করার পরেও পদ্মিনীর কাছেই ফিরে গিয়েছিলেন তিনি।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে পদ্মিনী জানিয়েছেন, ‘এক দুজে কে লিয়ে’ ছবিতে রতি অগ্নিহোত্রী, ‘সিলসিলা’ ছবিতে রেখার এবং ‘তোফা’ ছবিতে শ্রীদেবীর চরিত্রে অভিনয়ের প্রস্তাব তিনি প্রথমে পেয়েছিলেন। তবে বক্স অফিসে ‘রাম তেরী গঙ্গা মৈলী’ ভাল ব্যবসা করায় সেই ছবি প্রত্যাখ্যানের আফসোস থেকে যায় পদ্মিনীর মনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mandakini Ram Teri Ganga Maili Padmini Kohlapure
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE