Advertisement
০৫ মে ২০২৪
Salman Khan

‘সলমন খুব ছ্যাঁচড়া, ও চাইলেও আমি কাজ করব না’, পাক অভিনেত্রীর কথায় রেগে আগুন অনুরাগীরা

বলিউডে সকলের ভাইজান। পাকিস্তানি অভিনেত্রী সাবা কারামের চোখে কেমন মানুষ সলমন খান?

Picture Of salman khan and saba Qamar

সলমন নাকি ছ্যাঁচড়া, পাক অভিনেত্রীর কথায় নিন্দের ঝড় দেশে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১২:১০
Share: Save:

পাকিস্তান থেকে বলিউডে কাজ করতে এসেছিলেন যে সব অভিনেত্রী, তাঁদের মধ্যে সাবা কারাম অন্যতম। ‘হিন্দি মিডিয়াম’ ছবিতে ইরফান খানের বিপরীতে অভিষেক হয় তাঁর বলিউডে। প্রথম ছবিতেই বেশ পরিচিতি পান সাবা। তবে দু’দেশের কূটনৈতিক পরিস্থিতির কারণে আপাতত এ দেশে পাকিস্তানি তারকাদের কাজ করায় নিষেধাজ্ঞা রয়েছে। সম্প্রতি সাবার একটি পুরানো ভিডিয়ো ঘুরে বেড়াচ্ছে সমাজমাধ্যমে। যেখানে তিনি জানান, সলমন খান রাজি থাকলেও, তিনি সলমনের সঙ্গে কাজ করতে রাজি হবেন না। শুধু তাই নয়, বলিউডে সকলের ভাইজান নাকি তাঁর চোখে ‘ছিছোড়া’ (ছ্যাঁচড়া), জানিয়েছিলেন পাক অভিনেত্রী।

ভারতে ‘হিন্দি মিডিয়াম’-এর সাফল্যের পর নিজের দেশে এক সাক্ষাৎকার সাবা এ দেশের অভিনেতাদের নিয়ে বেশ কিছু মন্তব্য করেন। সেই তালিকায় ছিলেন সলমন খান, রণবীর কপূর, রীতেশ দেশমুখ, ইমরান হাসমি। সে দেশের ওই টক শো-তে তাঁকে জিজ্ঞেস করা হয়, এঁদের মধ্যে কেউ যদি প্রেম প্রস্তাব দেন, তবে কাকে তিনি ‘হ্যাঁ’ বলবেন, আর কাকে তিনি বারণ করবেন। প্রথমেই নাম আসে সলমন। তখনই সাবা বলেন, ‘‘ও ভীষণ অন্য ররকম, কোরিয়োগ্রাফারের কথা শোনে না, নিজের মতো করে সবটা।’’ রীতেশ দেশমুখকে বি-গ্রেড অভিনেতা বলেন সাবা। ইমরান হাসমি সম্পর্কে বলেছিলেন, ‘‘ওঁর সঙ্গে থাকলে মুখের ক্যানসার হবে।’’ এই সাক্ষাৎকার প্রকাশ্যে আসার পর থেকে দেশে সাবার নিন্দায় সরব হন সলমনের অনুরাগীরা। এ ছাড়াও নিন্দিত হন সাবা, তাঁর বিভিন্ন মন্তব্যের জন্য। পরে অবশ্য ক্ষমা চেয়ে নেন অভিনেত্রী। পরে সাবা জানান, ভারতীয় সিনেমার প্রতি ও সেখানকার শিল্পীদের প্রতি সম্মান রয়েছে তাঁর। যা বলেছেন সবটাই মজার ছলে। তবে তত ক্ষণে যা ক্ষতি হওয়ার, তা তো হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Saba Qamar Pakistani actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE