Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Palak Tiwari

অপুষ্টিতে ভুগছেন নাকি? স্বল্পবসনায় তন্বী চেহারায় ক্যামেরাবন্দি, কিন্তু প্রশ্নে বিদ্ধ পলক তিওয়ারি

একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, লাল রঙের ‘স্লিভলেস টপ’ ও ডেনিম শর্ট স্কার্ট পরে রয়েছেন পলক। তবে তিনি একে বারে রোগা হয়ে গিয়েছেন। আর এ নিয়েই ‘ট্রোলড’ হতে হল পলককে।

পলক তিওয়ারি।

পলক তিওয়ারি। ছবি ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ১৩:৪৫
Share: Save:

হাল আমলের বলিউডের যে সব নতুন মুখ নেটমাধ্যমে ঝড় তুলেছেন, তাঁদের মধ্যে অন্যতম টেলি তারকা শ্বেতা তিওয়ারির কন্যা পলক। সলমন খানের ছবির হাত ধরে বি-টাউনে হাতেখড়ি হতে চলেছে এই কন্যার। তাঁর পোশাক, নানা ধরনের অবতার নিয়ে প্রায়ই চর্চা চলে। এ বার শ্বেতা-তনয়াকে দেখে চোখ কপালে উঠেছে অনেকের।

নায়িকা মানেই ছিপছিপে শরীর। এই প্রচলিত ধারণা যদিও ইদানীং ভাঙছে। তবুও সকলেই প্রায় চান তন্বী চেহারা ধরে রাখতে। এ জন্য শারীরিক কসরত, খাদ্যাভাসে হাজারো নিয়মকানুন মেনে চলতে অভ্যস্ত নায়িকারা। বলিউডে আত্মপ্রকাশের আগে সেই কাজে যে পলকও মন-প্রাণ এক করে দিয়েছেন, তা সম্প্রতি তাঁর এক অবতার দেখে আঁচ পেয়েছেন অনুরাগীরা।

একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, লাল রঙের ফুলস্লিভ টপ ও ডেনিম শর্ট স্কার্ট পরে রয়েছেন পলক। তবে তিনি একে বারে রোগা হয়ে গিয়েছেন। আর এ নিয়েই ‘ট্রোলড’ হতে হল পলককে। শ্বেতা-কন্যাকে এতটা রোগা দেখে কেউ কেউ প্রশ্ন করেছেন যে, পলক কি অপুষ্টিতে ভুগছেন? কেউ আবার অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন। তাঁরা বলছেন, ‘অনন্যার বোন’। সব মিলিয়ে পলকের রোগা হওয়া যে অনেকেই পছন্দ করছেন না, তা তাঁদের মন্তব্য দেখেই আঁচ পাওয়া গিয়েছে।

সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে দেখা যাবে পলককে। এই ছবিতে রয়েছেন পূজা হেগড়ে, শেহনওয়াজ গিলের মতো অভিনেত্রীও। সেই ছবি মুক্তির আগে নেটমাধ্যমে যে ভাবে পলককে নিয়ে চর্চা হচ্ছে, তাতে তাঁর জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে বলেই মনে করছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Palak Tiwari Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE