Advertisement
০৪ মে ২০২৪
Palash Sen on Shah Rukh Khan

এত কিছু ছেড়ে শেষে হিন্দি সিনেমার হিরো শাহরুখ? স্বপ্নেও ভাবেননি তাঁর স্কুলের বন্ধু

শাহরুখ নাকি মজা করে বলতেন পলাশকে, যে এক দিন তাঁরই জন্য গাইতে হবে বন্ধুকে। ‘পাঠান’-এর বিপুল সাফল্যের পর এ বার ‘জওয়ান’ নিয়ে ব্যস্ত শাহরুখ। অন্য দিকে, বিখ্যাত এক ব্যান্ডকে এগিয়ে নিয়ে চলেছেন পলাশ।

Palash Sen who\\\'s Shah Rukh Khan\\\'s school friend confesses he was surprised that SRK chose \\\'acting\\\' as a profession

পলাশের মতে শাহরুখ ভাল অভিনেতা ছিলেন অবশ্যই, তবে এমন মেধা নিয়ে কেউ হিন্দি ছবিতে অভিনয় করতে আসবেন, এটা যেন ভাবতে অবাক লাগে তাঁর।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৯:৪২
Share: Save:

‘ইউফোরিয়া’ ব্যান্ডের প্রধান গায়ক পলাশ সেন এবং অভিনেতা শাহরুখ খান যে স্কুলের বন্ধু ছিলেন, এ কথা অনেকেরই অজানা। নয়াদিল্লির সেন্ট কলম্বাস স্কুলে পড়তেন তাঁরা। সমবয়সি হওয়া সত্ত্বেও শাহরুখের চেয়ে এক ক্লাস উঁচুতে পড়তেন পলাশ।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে পলাশ শাহরুখের সঙ্গে তাঁর স্কুলজীবনের কিছু স্মৃতি ভাগ করে নেন। তাঁর কথায়, “অসাধারণ বুদ্ধিমান ছিল শাহরুখ, এমন মেধাবী ছাত্র আমি আর দেখিনি। যে কোনও কাজ করলেই একই রকম সফল হত ও এই বিশ্বাস আমার ছিল।” তবে বাল্যবন্ধু শাহরুখ সব কিছু ফেলে অভিনয়কেই পেশা হিসাবে বেছে নেওয়ায় বেশ অবাক হয়েছিলেন পলাশ।

যখন শাহরুখ দশম শ্রেণিতে পড়েন, তখন থেকেই তাঁর উচ্চাশা সম্পর্কে ধারণা ছিল স্পষ্ট। পলাশের কথায়, “আমি জানতাম, শাহরুখ জীবনে বড় কিছু করবে। ভাল ক্রিকেট খেলত শাহরুখ, হকিতেও ভাল ছিল, নাটক করত দুর্দান্ত, আবার ভাল তার্কিকও ছিল। দারুণ কথা বলত। সব দিক দিয়েই ও ছিল প্রতিভাধর।”

পলাশের মতে, শাহরুখ ভাল অভিনেতা ছিলেন অবশ্যই, তবে এমন মেধা নিয়ে কেউ মূলধারার হিন্দি ছবিতে অভিনয় করতে আসবেন, এটা যেন ভাবতে অবাক লাগে তাঁর।

গায়কের মতে, তাঁদের প্রজন্মে মূলধারার হিন্দি ছবিকে একটু নিচু নজরেই দেখা হত, নিন্দে করা হত।

তবে শাহরুখ নাকি মজা করে বলতেন পলাশকে, যে এক দিন তাঁরই জন্য গাইতে হবে বন্ধুকে। ‘পাঠান’-এর বিপুল সাফল্যের পর এ বার ‘জওয়ান’ নিয়ে ব্যস্ত শাহরুখ। অন্য দিকে, বিখ্যাত এক ব্যান্ডকে এগিয়ে নিয়ে চলেছেন পলাশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Palash Sen Shah Rukh Khan Bollywood stars Singer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE