Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Shehnaaz Kaur Gill

হাওয়ায় নতুন প্রেমের গুঞ্জন! তবে কি সলমনের ‘এগিয়ে যাওয়া’র পরামর্শই নিলেন শেহনাজ়?

সিদ্ধার্থ শুক্লর মৃত্যুর বছর দু’য়েক পার। এখনও তাঁর কথা মনে পড়লেই আবেগপ্রবণ হয়ে পড়েন শেহনাজ় গিল। সিদ্ধার্থকে ভুলে এ বার কি নতুন জীবন শুরু করতে পারবেন তিনি?

Salman Khan asks Shehnaaz Gill to move on, accidentally reveals Palak Tiwari’s relationship status during Kisi Ka Bhai Kisi Ki Jaan trailer launch

সিদ্ধার্থের পরে কাকে মন দিলেন শেহনাজ়। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৯:১৩
Share: Save:

‘বিগ বস’-এর ১৩তম সিজ়নে অংশগ্রহণ করে প্রথম নজরে আসেন পঞ্জাবি অভিনেত্রী ও মডেল শেহনাজ় গিল। ২০১৯ সালে ‘বিগ বস’-এই টেলিভিশন তারকা সিদ্ধার্থ শুক্লর সঙ্গে সাক্ষাৎ শেহনাজ়ের। সেখান থেকেই গভীর বন্ধুত্ব, প্রেমও। যদিও প্রেমের জল্পনায় কখনও সিলমোহর দেননি তাঁরা কেউই। তবে ২০২১ সালে সেপ্টেম্বর মাসে সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুর পর অনেকটা বদলে গিয়েছেন শেহনাজ়। গত দেড় বছরে শুধু মাত্র কাজেই মন দিয়েছেন রিয়্যালিটি তারকা। এ বার বড় পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি।

সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মাধ্যমে বড় পর্দায় পা রাখছেন শেহনাজ়। সোমবার ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে হাজির ছিলেন তিনি। সেখানেই শেহনাজ়কে ‘এগিয়ে চলা’র পরামর্শ বলিউডের ভাইজানের। শেহনাজ়ও উত্তর দিলেন সলমনের পরামর্শের। সেই সময় শেহনাজ়ের পাশে না দাঁড়ালেও তাঁর জন্য হাত বাড়িয়ে দিতে ভুললেন না ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ খ্যাত নৃত্যশিল্পী রাঘব জুয়াল। তবে কি প্রেমের জল্পনায় সিলমোহর? তুঙ্গে অনুরাগীদের কৌতূহল।

সিদ্ধার্থ শুক্লর সঙ্গে সম্পর্কের সমীকরণ নিয়ে কখনওই সবটুকু খোলসা করেননি শেহনাজ়। তবে তাঁদের দু’জনের মধ্যে ভালবাসার খামতি যে ছিল না, তা বোঝা যেত দু’জনের সমাজমাধ্যমের পাতা দেখেই। সিদ্ধার্থের মৃত্যুর পর এক প্রকার ভেঙেই পড়েছিলেন শেহনাজ়। বিয়ে থেকেও নাকি বিশ্বাস উঠে গিয়েছে তাঁর, জানিয়েছিলেন নিজেই। তবে সেই শেহনাজ়ই নাকি নতুন করে প্রেমে পড়েছেন। নৃত্যশিল্পী রাঘব জুয়ালের সঙ্গে নাকি সখ্য বেড়েছে তাঁর। ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির সেটেই নাকি সম্পর্ক আরও গভীর হয়েছে দু’জনের। ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে জানালেন সলমন নিজে। তবে কি সলমনের পরামর্শ মতোই ব্যক্তিগত জীবনে এগিয়ে যাচ্ছেন শেহনাজ়? তুঙ্গে সেই চর্চাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE