Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Pallavi Dey

Pallavi Dey Death Mystery: আর্থিক তছরুপের অভিযোগ সাগ্নিকের বিরুদ্ধে, পল্লবীর বাবা-মাকে তলবের ভাবনা পুলিশের

ধৃত যুবক এবং মৃতার ব্যাঙ্ক অ্যাকাউন্টের সমস্ত তথ্য খতিয়ে দেখেও এমন কোনও সন্দেহজনক লেনদেনের হদিস পাওয়া যায়নি।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২২ ০৬:২৬
Share: Save:

টালিগঞ্জের অভিনেত্রী পল্লবী দে-র মৃত্যুর ঘটনায় তাঁর বাবা-মাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকতে পারে পুলিশ। শুক্রবার এমনটাই জানা গিয়েছে পুলিশ সূত্রে। তদন্তকারীদের দাবি, মৃতার বাবা-মা এই ঘটনায় আর্থিক তছরুপের অভিযোগ এনেছেন। সেই সংক্রান্ত বিষয়ে কথা বলার জন্যই তাঁদের ডাকা হতে পারে বলে খবর।

গরফা থানার গাঙ্গুলিপুকুর এলাকার একটি ফ্ল্যাট থেকে পল্লবীর মৃতদেহ উদ্ধার করা হয়েছিল। সেই ঘটনায় মৃতার লিভ-ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীকে গ্রেফতার করে পুলিশ।পল্লবীর পরিবারের তরফে তাঁকে খুনের অভিযোগ আনা হয়। আর্থিক তছরুপেরও অভিযোগ করেছিলেন তাঁরা। যদিও পুলিশ সূত্রের খবর, ধৃত যুবক এবং মৃতার ব্যাঙ্ক অ্যাকাউন্টের সমস্ত তথ্য খতিয়ে দেখেও এমন কোনও সন্দেহজনক লেনদেনের হদিস পাওয়া যায়নি। সেই কারণেই কেন তাঁরা এমন অভিযোগ করেছেন, মৃতার বাবা-মাকে ডেকে পাঠিয়ে সে ব্যাপারে জিজ্ঞাসাবাদের সিদ্ধান্ত নিয়েছে পুলিশ।

পল্লবীর বাবা নীলু দে যদিও বললেন, ‘‘টাকাপয়সার লেনদেন সংক্রান্ত ব্যাপারে সবটাই পুলিশকে জানানো রয়েছে। আমাদের টাকা ফেরত পাওয়ার দরকার নেই। শুধু মেয়ের মৃত্যুর বিচার চাই। এর পরেও পুলিশ যদি কিছু জানতে চায়, তাদের নিশ্চয়ই জানাব।’’

পল্লবীর মৃত্যুর ঘটনায় বৃহস্পতিবার তাঁর ভাই জিৎকে জিজ্ঞাসাবাদ করেছিল গরফা থানার পুলিশ। সাগ্নিকের রাজারহাটে‌র কল সেন্টারে জিতের যাতায়াত নিয়েও জানতে চাওয়া হয় বলে খবর। সাগ্নিকের ওই কল সেন্টার থেকে অস্ট্রেলিয়া-সহ একাধিক দেশে ফোন করা হত বলেই তদন্তকারীরা জানতে পেরেছেন। ঐন্দ্রিলা ও সাগ্নিকের সম্পর্ক নিয়েও জিৎকে একাধিক প্রশ্ন করা হয়। যদিও পুলিশি জেরায় তিনি ঐন্দ্রিলার সম্পর্কে কোন‌ও অভিযোগ জানাননি বলেই লালবাজার সূত্রের খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE