Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Pallavi Dey

Pallavi Dey Death Mystery: গাড়ি কিনতে আমিই ৯ লাখ দিই ছেলেকে, ফ্ল্যাটও আমাদের টাকায়, দাবি সাগ্নিকের মায়ের

সাগ্নিকের মায়ের দাবি, তাঁদের পরিবারের তরফ থেকে ছেলেকে পল্লবীর সঙ্গে লিভ-ইনের ব্যাপারে সম্মতি দেওয়া হয়নি।

সাগ্নিকের মা সন্ধ্যা চক্রবর্তী।

সাগ্নিকের মা সন্ধ্যা চক্রবর্তী। গ্রাফিক: শৌভিক দেবনাথ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ১৭:০২
Share: Save:

ছেলের কথা শুনেই তিনি অডি গাড়ি কেনার জন্য ৯ লাখ টাকা দিয়েছিলেন। সেই গাড়ি এখন অভিনেত্রী পল্লবী দে-র পরিবারের লোকজন ব্যবহার করছেন। বুধবার এমন অভিযোগই করলেন সাগ্নিক চক্রবর্তীর মা সন্ধ্যা চক্রবর্তী। পাশাপাশি তাঁর দাবি, রাজারহাটে যে ফ্ল্যাট কেনার প্রসঙ্গ বার বার উঠে আসছে, সেটা কেনার টাকাও সাগ্নিকের পরিবারের তরফে দেওয়া হয়েছিল। ৪৩ লক্ষ টাকা নগদ এবং বাকি টাকা ব্যাঙ্ক ঋণ দিয়ে কেনা হয় ওই ফ্ল্যাট। ওই ফ্ল্যাট কিনতে পল্লবী একটি টাকাও দেননি বলেও দাবি করেন সন্ধ্যা। এই সংক্রান্ত সমস্ত কাগজপত্র পুলিশের কাছে জমা দেওয়া হয়েছে বলেও সাগ্নিকের মা জানান।

পল্লবী মৃত্যু-রহস্যে নাম জড়ানো ঐন্দ্রিলা সরকারের প্রসঙ্গ উঠতেই সন্ধ্যা বলেন, ‘‘ঐন্দ্রিলার বিষয়টি নিয়ে এখনও অন্ধকারে আছি। পল্লবীরই বন্ধু ছিল ঐন্দ্রিলা। সাগ্নিক আমাকে জানিয়েছে, পল্লবীই বার বার ঐন্দ্রিলাকে ফ্ল্যাটে ডাকত মদ্যপান ও আড্ডা দেওয়ার জন্য। ’’

সাগ্নিকের মায়ের দাবি, তাঁদের পরিবারের তরফ থেকে ছেলেকে পল্লবীর সঙ্গে লিভ-ইনের ব্যাপারে সম্মতি দেওয়া হয়নি। পল্লবীর পরিবারই উদ্যোগ নিয়ে ওদের দু’জনকে ফ্ল্যাটের ব্যবস্থা করে দেয় বলেও সাগ্নিকের মা জানিয়েছেন।

বুধবার দুপুর ১২টা নাগাদ সাগ্নিককে গরফা থানা থেকে আলিপুর আদালতে নিয়ে যাওয়া হয়। বিচারক তাঁকে আগামী ২৬ এপ্রিল পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE