Advertisement
১১ মে ২০২৪
parambrata chatterjee

Parambrata Chatterjee: পরমব্রতকে এক সময় ‘ব্ল্যাঙ্ক কল’ করতেন টলিউডের এই অভিনেত্রী, বেরিয়ে এল তথ্য

তবে ছোটবেলায় ‘ক্রাশ’ হলেও বড় হওয়ার পর পরমব্রতকে ‘দাদা’-র চোখেই দেখেছিলেন অভিনেত্রী।

পরমব্রত চট্টোপাধ্যায়।

পরমব্রত চট্টোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২১ ১৩:২৫
Share: Save:

তখন মোবাইলের রমরমা নেই। কথায় কথায় হোয়াটসঅ্যাপে ‘ পিং’ করা নেই। নেই ইচ্ছে মতো যখন তখন ‘স্টক’ করে নেওয়ার উপায় । পছন্দের মানুষের সঙ্গে কথা বলার একমাত্র উপায় ছিল ঘরের এক কোনে সযত্নে রাখা টেলিফোন। আর সেই টেলিফোনকে কাজে লাগিয়েই ছোটবেলার ‘ক্রাশ’-কে ‘ব্ল্যাঙ্ক কল’ করতেন অভিনেত্রী মানালি দে

মানালির এই ভাল লাগার মানুষ কিন্তু ইন্ডাস্ট্রিরই একজন। তিনি পরমব্রত চট্টোপাধ্যায়। ‘দাদাগিরি’-র মঞ্চে এসে অভিনেত্রী নিজেই ফাঁস করেছিলেন শৈশবের ভাল লাগার কথা। মানালি জানিয়েছেন, ছোটবেলায় বাড়ির ল্যান্ডলাইন থেকে পরমকে ফোন করতেন তিনি। তখন অভিনেত্রী তৃতীয় বা চতুর্থ শ্রেণির ছাত্রী। শিশুসুলভ সারল্যে অভিনেতাকে জানিয়েছিলেন ভাল লাগার কথা। কিন্তু মানালির সঙ্গে কথা না বলেই সেই সময় ফোন কেটে দিয়ছিলেন ব্যস্ত পরমব্রত।

মানালির সঙ্গে খেলতে এসেছিলেন স্বয়ং পরমব্রত, ঋদ্ধিমা ঘোষ, গৌরব চক্রবর্তী। তাঁর এই গল্প শুনে হেসে উঠেছিলেন মঞ্চে উপস্থিত অতিথি থেকে শুরু করে সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে ছোটবেলায় পরমব্রতকে ‘ক্রাশ’ ভাবলেও বড় হওয়ার পর তাঁকে ‘দাদা’ বলেছেন অভিনেত্রী। ‘দাদাগিরি’-র মঞ্চেই সে কথা জানিয়েছিলেন মানালি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood parambrata chatterjee Manali Dey
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE