Advertisement
২৬ এপ্রিল ২০২৪
parambrata chatterjee

Parambrata- Swastika: স্বস্তিকার কাছে টাকা চাইলেন পরমব্রত! কী বললেন অভিনেত্রী?

রবিবার পরমব্রত স্বস্তিকাকে টুইট করে বলেন, ‘তুই পয়সা দে’!

পরমব্রত চট্টোপাধ্যায় এবং স্বস্তিকা মুখোপাধ্যায়।

পরমব্রত চট্টোপাধ্যায় এবং স্বস্তিকা মুখোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২১ ১৩:২১
Share: Save:

স্বস্তিকা মুখোপাধ্যায়ের কাছে টাকা ধার চাইছেন পরমব্রত চট্টোপাধ্যায়! তাও আবার গোপনে নয়, প্রকাশ্যে। নেটমাধ্যমে, টুইট করে। রবিবার সরাসরি অভিনেতা তাঁর অভিনেত্রী বান্ধবীকে টাকা দেওয়ার অনুরোধ করতেই ভাইরাল সেই টুইট। যাঁর হাতে প্রচুর কাজ তিনি হঠাৎ এ ভাবে হাত পাতছেন কেন?


পরমব্রতর টুইট বলছে, বিশ্ব বন্ধু দিবসে রসিকতা দিয়েই তাঁরা আরও এক বার তাঁদের বন্ধুত্ব ঝালিয়ে নিলেন। প্রচণ্ড ব্যস্ততার মধ্যেও অভিনেতা সময় বের করে ফিরে গিয়েছেন পাহাড়ে। রবিবার কার্শিয়াং থেকে একটি সাদাকালো ছবি ভাগ করে নেন তিনি। লেখেন, ‘আবার পাহাড়ে। একমুখী মন নিয়ে...’! পরমব্রতকে আবার পাহাড়ে ফিরতে দেখে রসিকতার লোভ সামলাতে পারেননি স্বস্তিকা। ঠাট্টা করে লেখেন, ‘তুই ওখানে একটা বাড়ি করে নে এ বার’। জুতসই জবাব যেন তৈরি ছিল অভিনেতার কাছেও। তিনিও পাল্টা রসিকতা করে টাকা চেয়ে বসেন স্বস্তিকার কাছে, ‘তুই পয়সা দে’!

এই এক জবাবেই চুপ স্বস্তিকা। আর কথা বাড়াননি। প্রসঙ্গত, পাহাড় বরাবরই টানে পরমব্রতকে। এর আগে আনন্দবাজার অনলাইনকে অকপটে বলেছিলেন, ‘‘আমি চাইলে সারা জীবন পাহাড়ে থাকতে পারি। পাহাড়ে এলে ভিতর থেকে সত্যিই অদ্ভুত শান্তি পাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE