Advertisement
০৩ মে ২০২৪
Lee Sun-kyun Death

প্রয়াত অস্কারজয়ী ছবি ‘প্যারাসাইট’-এর অভিনেতা, গাড়ির ভিতর থেকে দেহ উদ্ধার

স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, বাড়ি থেকে গাড়ি নিয়েই বেরিয়েছিলেন লি। তাঁর বেরিয়ে যাওয়ার কিছু ক্ষণ পর বাড়ি থেকে একটি সুইসাইড নোট খুঁজে পান অভিনেতার স্ত্রী।

দক্ষিণ কোরিয়ার অভিনেতা লি সান কিউন।

দক্ষিণ কোরিয়ার অভিনেতা লি সান কিউন। —ছবি: রয়টার্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২৩ ১০:১৪
Share: Save:

প্রয়াত হলেন অস্কারজয়ী ছবি ‘প্যারাসাইট’-এর অভিনেতা লি সান কিউন। বুধবার সকালে তাঁর গাড়ির ভিতর থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। রয়টার্স সূত্রে খবর, সিওলের একটি পার্কের ভিতরে রাখা গাড়ি থেকে মৃত অবস্থায় দক্ষিণ কোরিয়ার অভিনেতা লির দেহ উদ্ধার করা হয়। অভিনেতার মৃত্যুর নেপথ্যকারণ এখনও জানা যায়নি।

স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, বাড়ি থেকে গাড়ি নিয়েই বেরিয়েছিলেন লি। তাঁর বেরিয়ে যাওয়ার কিছু ক্ষণ পর বাড়ি থেকে একটি সুইসাইড নোট খুঁজে পান অভিনেতার স্ত্রী। লির সঙ্গে যোগাযোগ করতে না পেরে সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন তিনি। সিওলের একটি পার্ক থেকে লির মৃতদেহ পাওয়া যায় বলে সংবাদ সংস্থা সূত্রে খবর।

বহু দিন ধরে খবরের শিরোনামে রয়েছেন লি। একটি নাইটক্লাবে বেআইনি ভাবে মাদক সেবন করার অভিযোগ ওঠে অভিনেতার বিরুদ্ধে। মাদককাণ্ডে নাম জড়ানোর পর তদন্তও শুরু হয়। লির মৃত্যুর সঙ্গে এই ঘটনারও কোনও যোগসূত্র রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

২০১৯ সালে বং জুন-হোর পরিচালনায় দক্ষিণ কোরিয়ার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ব্ল্যাক কমেডি ঘরানার ছবি ‘প্যারাসাইট’। এই ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন লি। শুধুমাত্র ‘প্যারাসাইট’ নয়, তা ছাড়াও ‘হেল্পলেস’, ‘অল অ্যাবাউট মাই লাইফ’-এর মতো একাধিক দক্ষিণ কোরিয়ার ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। ২০২১ সালে ‘অ্যাপল টিভি প্লাস’-এ মুক্তিপ্রাপ্ত প্রথম কোরিয়ান সিরিজ় ‘ডক্টর ব্রেন’-এ অভিনয় করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parasite Death South Korea South Korean Movies
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE