Advertisement
০২ মে ২০২৪
Bollywood Wedding

রাজস্থানের দু’টি রাজকীয় হোটেলে বসবে রাঘব-পরিণীতির বিয়ের আসর, কবে থেকে শুরু অনুষ্ঠান?

২৫ সেপ্টেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন রাঘব-পরিণীতি। কোথায় বসছে বিয়ের আসর, কারা আমন্ত্রিত, কবে থেকে শুরু হচ্ছে অনুষ্ঠান?

Parineeti Chopra and Raghav chadha having a week long wedding in Udaipur

রাঘব-পরিণীতি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৩ ১৪:০৩
Share: Save:

দিন কয়েক আগে হবু স্বামী রাঘব চড্ডার সঙ্গে মহাকালের মন্দিরে পুজো দেন পরিণীতি চোপড়া। তার পর থেকেই শোনা যায়, বিয়ের প্রস্তুতি শুরু করেছেন তাঁরা। চলতি মাসের শেষ সপ্তাহে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন তাঁরা। সিড-কিয়ারার পর বলিউডের অন্যতম প্রতীক্ষিত বিয়ে। সেই সঙ্গে এই বিয়ে বিনোদন ও রাজনীতির জগতের মেলবন্ধনও বটে। হাতে বাকি মাত্র কয়েক দিন। ইতিমধ্যেই জোরকদমে চলছে বিয়ের প্রস্তুতি। এত দিন শোনা যাচ্ছিল, উদয়পুরের ‘দ্য ওবেরয় উদয়বিলাস’ হোটেলটিকেই চূড়ান্ত করেছেন যুগল। তবে এ বার উঠে আসছে আরও একটি হোটেলের নাম। সেটিও উদয়পুরেরই ‘দ্য লীলা প্যালেস’। অর্থাৎ একটি নয়, দু’টি হোটেল চলেছে রাঘব-পরিণীতির বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি।

অতিথি তালিকায় থাকছেন ২০০ জন। বিনোদন ও রাজনীতি, দুই জগতের লোকেরাই নিমন্ত্রিত থাকছেন তাঁদের বিয়েতে। তাঁদের অতিথি তালিকায় বেশির ভাগ মানুষই ভিআইপি। তাই নিরাপত্তার দিকে রয়েছে বাড়তি নজরদারি। রাঘব-পরিণীতির বিয়েতে উপস্থিত থাকবেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। কনেপক্ষের তরফে থাকবেন অভিনেত্রীর দিদি প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাস। তবে বলিউড থেকে কারা আসছেন, তা এখনও চূড়ান্ত হয়নি বলেই শোনা যাচ্ছে। ১৭ সেপ্টেম্বর থেকে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। হলদি, মেহেন্দি, সঙ্গীত হবে ১৭ থেকে ২৩ তারিখের মধ্যে। বিয়ের অনুষ্ঠান শেষ হবে ২৪ তারিখ। বিয়ে হবে একেবারে পঞ্জাবি আচার মেনেই। এক কথায়, সপ্তাহভর রাঘব-পরিণীতির বিয়ের অনুষ্ঠান।

দিল্লিতেই জন্ম রাঘবের, সেখানেই বড় হয়ে ওঠা। তাঁর বেশির ভাগ আত্মীয়-পরিজন রাজধানীর বাসিন্দা। তাই দিল্লিতে একটি রিসেপশন পার্টি থাকছেই। তবে খাস দিল্লিতে নয়, গুরুগ্রামের বিলাসবহুল হোটেল ‘দ্য লীলা অ্যাম্বিয়েন্স’-এ হতে চলেছে সেই আয়োজন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE