Advertisement
০৩ মে ২০২৪
Parineeti-Raghav Wedding

রাজধানীতে বাগ্‌দান, রাজস্থানে বিয়ে! প্রীতিভোজ সেরে মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন রাঘব-পরিণীতি?

রবিবার উদয়পুরে সাত পাকে বাঁধা পড়েছেন পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। সোমবার বিয়ের ছবি প্রকাশ করলেন নবদম্পতি। বিয়ের পরে প্রীতিভোজ, মধুচন্দ্রিমার জন্য কী আয়োজন যুগলের?

Parineeti Chopra and Raghav Chadha.

পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
উদয়পুর শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৩১
Share: Save:

মে মাসে বাগ্‌দানের পর চলতি মাসে আম আদমি পার্টি তথা আপ সাংসদ রাঘব চড্ডার সঙ্গে সাত পাক ঘুরেছেন পরিণীতি চোপড়া। রবিবার রাজস্থানের উদয়পুরে লেক পিচোলার ধারে চার হাত এক হয়েছে যুগলের। শনিবার থেকেই শুরু হয়ে গিয়েছিল বিয়ের নানা অনুষ্ঠান। রবিবার সারা দিন সমাজমাধ্যমের পাতায় একাধিক ছবি ও ভিডিয়ো দেখে উৎসাহ আরও বেড়ে গিয়েছিল অনুরাগীদের। রবিবার অনুরাগীদের কিছুটা হতাশ করলেও সোমবার সকালে সবাইকে চমকে দিয়ে নিজেদের বিশেষ দিনের ছবি সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিলেন নবদম্পতি। রাজধানীতে বাগ্‌দান ও রাজস্থানে বিয়ে সারার পর এ বার প্রীতিভোজ ও মধুচন্দ্রিমার পালা। কী পরিকল্পনা রাঘব ও পরিণীতির?

শোনা যাচ্ছে, বিরাট-অনুষ্কা, দীপিকা-রণবীর, প্রিয়ঙ্কা-নিকের রাস্তায় মতো একাধিক শহরে রিসেপশন পার্টির আয়োজন রাখছেন রাঘব ও পরিণীতি। দিল্লিতে জন্ম রাঘবের, সেখানেই বড় হয়ে ওঠা। তাঁর বেশির ভাগ আত্মীয়-পরিজন এবং বন্ধু রাজধানীর বাসিন্দা। তাই সেখানে একটি রিসেপশন পার্টি থাকছেই। তবে খবর, খাস দিল্লিতে নয়, গুরুগ্রামের এক বিলাসবহুল হোটেলে হতে চলেছে সেই আয়োজন। গুরুগ্রামের ‘দ্য লীলা অ্যাম্বিয়্যান্স’ হোটেলে রিসেপশন পার্টির মেনুও নাকি চূড়ান্ত করে ফেলেছেন দুই পরিবারের সদস্যেরা। দিল্লি ছাড়াও মুম্বইয়ে থাকছে একটি রিসেপশন পার্টির আয়োজন। পরিণীতি পেশায় যে হেতু বলিউড অভিনেত্রী, স্বাভাবিক ভাবেই বিনোদন জগতের তারকাদের জন্য মায়ানগরীতেও বসবে আর একটি প্রীতিভোজের আসর। তবে মধুচন্দ্রিমা নিয়ে এখনই মুখ খোলেননি রাঘব বা পরিণীতি কেউই। শোনা যাচ্ছে, বিয়ের পালা শেষ হলে নিজের আসন্ন ছবির প্রচারে ফিরবেন অভিনেত্রী। সেই কারণেই নাকি এই মুহূর্তেই মধুচন্দ্রিমায় যাওয়া হচ্ছে না নবদম্পতির।

রবিবার বলিউডের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্রের পরিকল্পিত পোশাক পরে রাঘবের সঙ্গে সাত পাক ঘোরেন পরিণীতি। সোনার রঙের লেহঙ্গা, গলায় পান্নার ভারী গয়না, সঙ্গে রাঘবের নাম লেখা ভেল-এ সেজেছিলেন বলিউড অভিনেত্রী। গত ১৩ মে নয়াদিল্লির কপূরথলা হাউসে রাঘবের সঙ্গে বাগ্‌দান সেরেছিলেন অভিনেত্রী। তার মাস চারেক পরে বিয়ের পিঁড়িতে বসলেন যুগল। উদয়পুরে পা রাখার আগে দিল্লিতে রাঘবের বাড়িতে আয়োজন করা হয়েছিল ক্রিকেট ম্যাচ, সুফি নাইটের মতে বেশ কিছু অনুষ্ঠানের। শুধু তাই-ই নয়,বাগ্‌দানের মতো বিয়ের অনুষ্ঠানের আগেও শিখ প্রার্থনানুষ্ঠান অরদাস ও কীর্তনের আয়োজন ছিল দুই পরিবারের তরফেই। গত শনিবার উদয়পুরের বিলাসবহুল হোটেলে বিয়ের অনুষ্ঠান শুরু হয় ‘ওয়েলকাম লাঞ্চ’-এর মাধ্যমে। তার পরে গায়েহলুদ, সঙ্গীত ও মেহেন্দি। রবিবার পরিণীতির চূড়া সেরিমনি ও রাঘবের সেহরাবন্দির পরে ছাঁদনাতলায় সাত পাক ঘোরেন নবদম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE