Advertisement
০৩ মে ২০২৪
Parineeti-Raghav Wedding

উদয়পুরে পিচোলা হ্রদের ধারে শুভ পরিণয়, সাত পাকে বাঁধা পড়লেন রাঘব-পরিণীতি

চলতি বছরের মে মাসে দিল্লিতে বাগ্‌দান সেরেছিলেন। রবিবার রাজস্থানের উদয়পুরে চার হাত এক হল বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আপ সাংসদ রাঘব চড্ডার।

Parineeti Chopra and Raghav Chadha tie the knot

উদয়পুরে গাঁটছড়া বাঁধলেন রাঘব-পরিণীতি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
উদয়পুর শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ ২০:০৮
Share: Save:

চার মাসের অপেক্ষার অবসান হল অবশেষে! আম আদমি পার্টি তথা আপ সাংসদ রাঘব চড্ডার সঙ্গে জীবনের নতুন অধ্যায়ের সূচনা করলেন পরিণীতি চোপড়া। রাজস্থানের উদয়পুরে লেক পিচোলার ধারে চার হাত এক হল রাঘব ও পরিণীতির। বলিউডের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্রের পরিকল্পিত পোশাক পরে রাঘবের সঙ্গে সাত পাক ঘুরলেন অভিনেত্রী। গোধূলিবেলায় ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’র ‘কবীরা’ গানে বিদায় হল নববধূ পরিণীতির।

উদয়পুরে বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছিল একটি ‘ওয়েলকাম লাঞ্চ’-এর মাধ্যমে। তার পরে গায়েহলুদ, সঙ্গীত ও মেহেন্দি। রাঘব ও পরিণীতির সঙ্গীতের অনুষ্ঠানে পারফর্ম করেন নামজাদা গায়ক নবরাজ হংস। সঙ্গীতের অনুষ্ঠানের জন্য নব্বইয়ের দশকের নস্ট্যালজিয়া জড়ানো থিম পার্টির আয়োজন করেছিলেন হবু দম্পতি। সেই পার্টিতেই ছিল ম্যাগি ও ক্যান্ডি ফ্লসের কাউন্টারও। আমন্ত্রিত অতিথিদের জন্য উপহারে ছিল গানের ক্যাসেট। খবর, সেই ক্যাসেটের প্লেলিস্ট নাকি তৈরি করেছিলেন পরিণীতি নিজে। অন্য দিকে রাজনীতিক পাত্রের তরফে বরযাত্রী্র দলে শামিল হয়েছিলেন অরবিন্দ কেজরিওয়াল, ভগবন্ত সিংহ মানের মতো রাজনৈতিক ব্যক্তিত্ব। উপস্থিত ছিলেন শিবসেনা নেতা আদিত্য ঠাকরেও। রাজনীতিকদের ভিড়ে বলিউডের তরফে উপস্থিত ছিলেন পোশাকশিল্পী মণীশ মলহোত্র। প্রিয় বন্ধু পরিণীতির বিয়েতে হাজির হয়েছিলেন টেনিস তারকা সানিয়া মির্জ়াও।

উদয়পুরের তাজ লীলা প্যালেসে আয়োজন হয়েছিল রাঘব ও পরিণীতির বিয়ের। লেক প্যালেস থেকে নৌকোয় চড়ে পরিণীতিকে বিয়ে করতে আসেন রাঘব। সমাজমাধ্যমের পাতায় দেখা গিয়েছে বরযাত্রীর সেই ছবি। বিয়ের পরে সন্ধে সাড়ে আটটা নাগাদ তাজ লীলা প্যালেসে নবদম্পতির রিসেপশন পার্টি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE