Advertisement
০২ মে ২০২৪
Parineeti Chopra

প্রথম দেখাতেই প্রেমে পড়েন পরিণীতি, ফিরে এসে রাঘবকে নিয়ে গুগলের কাছে কী জানতে চান নায়িকা?

কয়েক বছর আগে জলখাবারের টেবিল থেকে পরিণাতি-রাঘবের যে যাত্রা শুরু হয়েছিল, তা পূর্ণতা পেয়েছে। বিয়ের পর পেরিয়ে গিয়েছে পাঁচ মাস। সম্প্রতি একটি গোপন কথা ভাগ করে নিলেন পরিণীতি।

Parineeti Chopra says she googled Raghav Chadha’s marital status after first meeting

পরিণীতি চোপড়া-রাঘব চড্ডা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৩৪
Share: Save:

এক জন রূপোলি জগতের নায়িকা। অন্য জন রাজনীতির মানুষ। অথচ দু'প্রান্তে থাকা দু'টি মন মিলে গিয়েছে। ঘর বেঁধেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আপ-নেতা রাঘব চড্ডা। গত বছর সেপ্টেম্বর মাসে চার হাত এক হয়েছে দু'জনের। কয়েক বছর আগে জলখাবারের টেবিল থেকে যে যাত্রা শুরু হয়েছিল, তা পূর্ণতা পেয়েছে। বিয়ের পর পেরিয়ে গিয়েছে পাঁচ মাস। সম্প্রতি একটি গোপন কথা ভাগ করে নিলেন পরিণীতি।

কোনও এক প্রজাতন্ত্র দিবসের সকালে বিদেশের মাটিতে প্রথম দেখা হয় দু'জনের। জলখাবারের টেবিলের দু'প্রান্তে বসেছিলেন দুজন। আধঘণ্টা মতো একসঙ্গে ছিলেন। টুকটাক কথাবার্তা বলেছিলেন। তখনই নাকি রাঘবকে মনে ধরেছিল পরিণীতির। কিন্তু রাঘব সম্পর্কে বিন্দুবিসর্গও জানতেন না পরিণীতি। রাঘব কোথায় থাকেন, কত বয়স— কোনও কিছুই তিনি জানতেন না। কারণ, রাজনীতি নিয়ে একেবারেই কোনও আগ্রহ ছিল না পরিণীতির। কিন্তু রাঘবের জন্য একটা ভাললাগা তৈরি হয়েছিল মনে। কিন্তু মনে মনে একটা আশঙ্কা ছিল তাঁর। রাঘব বিবাহিত নন তো?

রাঘবের সঙ্গে দেখা করে ফিরে আসার পর সেই সন্দেহের নিরসন ঘটান পরিণীতি। গুগুল সার্চ করে দেখে নেন, রাঘবের বিয়ে হয়ে গিয়েছে কি না। গুগল তাঁকে জানায়, রাঘবের বিয়ে হয়নি। এটা জানার পর নাকি হাঁফ ছেড়ে বেঁচেছিলেন পরিণীতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parineeti Chopra Raghav Chadha Bollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE