Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Parineeti Chopra

আপ নেতা রাঘবের সঙ্গে বিয়ের পরেই জীবনে বড় বদল! বলিউড ছেড়ে কি রাজনীতিতে মন দেবেন পরিণীতি?

বলিপাড়ায় এখন চর্চার কেন্দ্রে আপ নেতা রাঘব চড্ডা ও বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার প্রেম। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন চর্চিত যুগল।

Parineeti Chopra to quit Bollywood after getting married to AAP leader Raghav Chadha, tweet goes viral on social media

খবর, বিয়ের পরে নাকি নিজের অভিনয় জীবন থেকে বিরতি নিতে চলেছেন ‘উঁচাই’-এর অভিনেত্রী। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ২০:২১
Share: Save:

রাজনীতির জগৎ ও বলিউডের মিলন যেন মধুরেণ সমাপয়েৎ। সাম্প্রতিক কালে তার দৃষ্টান্ত রেখেছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর ও সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদ। স্বরা ও ফাহাদের পথেই হাঁটছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আপ (আম আদমি পার্টি) নেতা রাঘব চড্ডা। রেস্তরাঁয় ডেট থেকে বিমানবন্দরে পরিণীতিকে রাঘবের নিতে আসা, চর্চিত যুগলের প্রেমের রঙে রঙিন মায়ানগরী থেকে রাজধানী দিল্লি। দিন কয়েক আগে শোনা গিয়েছিল, খুব শীঘ্রই ‘রোকা’ অনুষ্ঠানও উদ্‌যাপন হতে চলেছে দুই পরিবারের উপস্থিতিতে। জনসমক্ষে সে কথা ঘোষণা না করলেও বলিউডের অন্দরে গুঞ্জন, রাঘব ও পরিণীতির সাত পাকে ঘোরা নাকি এখন স্রেফ সময়ের অপেক্ষা। এ বার খবর, বিয়ের পরে নাকি নিজের অভিনয় জীবন থেকে বিরতি নিতে চলেছেন ‘উঁচাই’-এর অভিনেত্রী।

সম্প্রতি সমাজমাধ্যমে একটি টুইট করেন স্বঘোষিত সিনেমা সমালোচক উমের সন্ধু। সমাজমাধ্যমের পাতায় তিনি লেখেন, ‘‘বিয়ের পরেই বলিউডকে চিরতরে বিদায় জানাতে চলেছেন পরিণীতি চোপড়া। উনি খুব শীঘ্রই রাজনীতির সঙ্গে যুক্ত হতে চলেছেন।’’ যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও খবর মেলেনি অভিনেত্রীর তরফে। প্রসঙ্গত, এই উমেরই মাস খানেক আগে দাবি করেছিলেন, মলদ্বীপে নাকি বাগ্‌দান হতে চলেছে ‘আদিপুরুষ’ তারকা প্রভাস ও কৃতি শ্যানন। যদিও সেই খবর সত্যি হয়নি।

বিয়ের পরে পেশাদার অভিনয় ছাড়ার দৃষ্টান্ত খুব একটা বেশি নেই আধুনিক প্রজন্মে। যদিও সংসারে মন দেওয়ার জন্য অনেক অভিনেত্রীই বিয়ের পরে ছবির সংখ্যা কমিয়ে দেন। যেমনটা করেছিলেন রানি মুখোপাধ্যায়। মা হওয়ার পরে ছবিতে অভিনয় করার ক্ষেত্রে সংখ্যার চেয়ে গুণগত মানের দিকেই বেশি গুরুত্ব দেবেন, সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান আলিয়া ভট্টও। তবে উল্টো উদাহরণও রয়েছে। বিয়ের পরে সংসারের পাশাপাশি চুটিয়ে কাজও করেছেন প্রিয়ঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কইফ, অনুষ্কা শর্মার মতো অভিনেত্রীরা। কোন পথে হাঁটবেন পরিণীতি, এখনও সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE