Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Parno Mitra

ভালবাসা দিবসের আগে কোথায় চললেন পার্নো?

ভালবাসা দিবসের আগে হঠাৎ শহর ছাড়লেন কেন অভিনেত্রী?

পার্নো মিত্র।

পার্নো মিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২১ ১৫:৩৫
Share: Save:

শনিবার সক্কাল সক্কাল শহর ছাড়লেন অভিনেত্রী পার্নো মিত্র। শোনা যাচ্ছে, গোয়া যাচ্ছেন তিনি। সমুদ্র সৈকতে উড়ে যাওয়ার আগে ধরা দিলেন ক্যামেরায়। হাঁটু অবধি কালো ঢিলেঢালা সোয়েট শার্ট, চোখে রোদ চশমা, সাদা স্নিকার আর খোলা চুলে অভিনেত্রীর ‘এয়ারপোর্ট লুক’ চোখে পড়ার মত। করোনা সতর্কতায় যদিও মুখ ঢেকেছিলেন মাস্কে।

ভালবাসা দিবসের আগে হঠাৎ শহর ছাড়লেন কেন অভিনেত্রী? নিছক কাজের জন্য, নাকি ভালবাসার মানুষের সঙ্গে চুপিচুপি অবসর যাপন?

প্রেম নিয়ে যদিও বরাবর মুখে কুলুপ পার্নোর। জীবনে বিশেষ মানুষ আছেন না নেই, তা কোনও মতেই প্রকাশ্যে আনতে চান না অভিনেত্রী। ‘গোপন কথাটি গোপনে’ রাখতেই খুশি পার্নো। ইনস্টাগ্রাম দেওয়ালও শুধু নিজের ছবিতেই ভরিয়ে রেখেছেন। ‘স্টক’ করলেও কিছু খুঁজে পাওয়া দায়!

কয়েক দিন আগে কনের সাজে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন পার্নো। চোখে মোটা কাজল, কপালে চন্দন, নাকে নথ আর মাথায় মুকুটে মোহময়ী হয়ে উঠেছিলেন অভিনেত্রী। অনেকেই তাঁর এই রূপের সঙ্গে সত্যজিৎ রায়ের ‘দেবী’ ছবির শর্মিলা ঠাকুরের মিল খুঁজে পেয়েছিলেন। পার্নো জানিয়েছিলেন, সেই ছবিরই পোস্টারের একটি প্রতিরূপ তৈরি করার চেষ্টা করা হয়েছিল ছবিগুলির মাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tollywood actress Parno Mitra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE