Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Payel De

Payel De: পত্রিকার সম্পাদনার দায়িত্বে পায়েল, নববর্ষের প্রচ্ছদ নিয়ে আসছেন শিগগিরি

পায়েলের কথায়, ‘‘নীরবে কাজ করতে ভালবাসি, তার জন্য কোনও রাজনৈতিক মঞ্চ লাগে না।’’

নতুন খোঁজে পায়েল।

নতুন খোঁজে পায়েল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২২ ১৯:৫৫
Share: Save:

লীনা গঙ্গোপাধ্যায়ের ‘দেশের মাটি’ তাঁর পছন্দ বদলে দিয়েছে! স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকে ‘উজ্জ্বয়িনী’ দুঁদে সাংবাদিক। সেই থেকেই সাংবাদিকতা ভাল লাগতে শুরু করেছে পায়েল দে-র। সম্প্রতি, ডাক পেয়েছেন একটি পত্রিকার সম্পাদক হিসেবে। পায়েল চোখকান বুজে রাজি! আনন্দবাজার অনলাইনকে সে খবর দিয়ে বলেছেন, ‘‘খুব ইচ্ছে, রাজনীতিবিদদের ব্যক্তিগত জীবনের উপরে আলো ফেলব! সবাই বিনোদন দুনিয়ার তারকাদের জীবনে উঁকি দেন। রাজনীতিকদের জীবন কেমন? কেউ জানেন না।’’ তবে আপাতত সেই ইচ্ছে শিকেয় তুলে তিনি নতুন বছরের প্রচ্ছদ খবর নিয়ে খুব শিগগিরি আসছেন।

টলিপাড়ায় খবর, পায়েল নাকি ‘সন্দেশ’ সম্পাদনার দায়িত্ব পেয়েছেন? খবর সত্যি?

জবাবে প্রথমে হাসি। তার পরেই রহস্য ফাঁস। পায়েল জানিয়েছেন, পোশাক বিশেষজ্ঞ জয় রায় তাঁকে ‘সন্দেশ’ ছবিতে অভিনয়ের অনুরোধ জানিয়েছিলেন। সেখানেই তিনি একটি পত্রিকার সম্পাদক। সোনা রোদের গান ধারাবাহিক শ্যুটের সময়েই ডাক পেয়েছেন। চরিত্রের নাম নন্দিতা। সংসারে স্বামী আর শাশুড়ি। স্বামীর চরিত্রে বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়। অভিনেতার প্রথম ধারাবাহিক ‘দুর্গা’। তাঁদের সঙ্গে সম্পর্কের বুনটের গল্প বলবে ছবিটি। ‘সন্দেশ’ এখানে নতুন বার্তা এবং মিষ্টি সম্পর্ক-- দুটোকেই বোঝাচ্ছে।

 ‘সন্দেশ’-এর পোস্টার।

‘সন্দেশ’-এর পোস্টার।

বাস্তবে সাংবাদিক হলে যিনি রাজনীতির ময়দান বেছে নিতেন, সেই পায়েল কি আদৌ রাজনীতিতে আসবেন?

সদ্য আর্টিস্ট ফোরামের এগজিকিউটিভ বডির সদস্য হয়েছেন তিনি। রাজনীতি নিয়ে আপাতত কোনও ভাবনাই নেই, দাবি তাঁর! বলেছেন, ‘‘আমি খুব লাজুক, শান্ত। এ রকম যাঁরা, তাঁরা রাজনীতি করতে পারেন না। হাঁক-ডাকের থেকে সবার অজান্তে নীরবে কাজ করতে ভালবাসি। তার জন্য কোনও রাজনৈতিক মঞ্চ লাগে বলে আমি মনে করি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Payel De Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE