Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

Payel De: ‘দেবী’ থেকে ‘আধুনিকা’য় উত্তরণ, আড়াই বছর পরে নায়িকার ভূমিকায় পায়েল

লীনার হাত ধরেই বড় পর্দা, সিরিজের পর পায়েল ফিরছেন ছোট পর্দায়, কালার্স বাংলায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৮ ডিসেম্বর ২০২১ ১২:২২
পায়েল সেজে উঠবেন এই প্রজন্মের ছিমছাম সাজে।

পায়েল সেজে উঠবেন এই প্রজন্মের ছিমছাম সাজে।

আর ‘দেবী’ নয়। নয়, কনে দেখা আলোয় উজ্জ্বল বিয়ের নতুন কনেও! এ বার ঝকঝকে ‘আধুনিকা’ হয়ে ফিরছেন পায়েল দে। আড়াই বছর পরে ফের নায়িকার ভূমিকায় তিনি। এমনই খবর কান পাতলে শোনা যাচ্ছে টেলিপাড়ায়। পায়েল অবশ্য কিছুই ভাঙেননি। হ্যাঁ বা না, কিছুই বলেননি। এর আগে লীনা গঙ্গোপাধ্যায়ের ‘দেশের মাটি’ তাঁকে ভিন্ন চরিত্রে নিয়ে এসেছিল দর্শকদের সামনে। ধারাবাহিকে ডোডোর স্ত্রী উজ্জ্বয়িনী হিসেবে প্রশংসা আদায় করে নিয়েছিলেন পায়েল। সেই লীনার হাত ধরেই বড় পর্দা, সিরিজের পর তিনি আবার ফিরছেন ছোট পর্দায়, কালার্স বাংলায়। চিরাচরিত শাশুড়ি-বউমার গল্পে নয়। ছক ভাঙা এক ভিন্ন স্বাদের চরিত্রে।

সূত্রের আরও খবর, ডিসেম্বর থেকেই শুরু হয়ে যাবে ধারাবাহিকের শ্যুট। যেহেতু চিত্রনাট্যে ‘আধুনিকা’, তাই পায়েল সেজে উঠবেন এই প্রজন্মের ছিমছাম সাজে। পরিচালকের নাম এখনও নির্দিষ্ট নয়। ধারাবাহিকের কাহিনি এবং চিত্রনাট্য লীনা গঙ্গোপাধ্যায়ের। একটি হিন্দি ধারাবাহিকের রিমেক হিসেবে আসতে চলেছে এই ধারাবাহিক। পায়েলের বিপরীতে চিকিৎসকের চরিত্রে অভিনয় করবেন ঋষি কৌশিক। এ ছাড়াও দেখা যাবে সোহিনী সেনগুপ্ত, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, অনিন্দ্য সরকারকে। সম্ভবত, নায়িকাকে ঘিরেই আবর্তিত হবে ধারাবাহিকের গল্প।

Advertisement

এর আগে এই ধারাবাহিক সম্বন্ধে আনন্দবাজার অনলাইনকে প্রথম জানিয়েছিলেন ঋষি কৌশিক। তিনিও বলেছিলেন, ছোট পর্দায় এই প্রথম তিনি আর পায়েল জুটি বাঁধতে চলেছেন। সেই সময় অভিনেতা কলকাতার বাইরে ছিলেন। তখন তিনি বলেছিলেন, কলকাতায় ফেরার পরে তিনিও নতুন ধারাবাহিক সম্বন্ধে বিস্তারিত জানতে পারবেন।

আরও পড়ুন

Advertisement