Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Katrina-Vicky: ক্যাটরিনা কি সত্যিই ওকে ভালবাসে? নাকি এটা ভিকির কোনও কৌশল: মীর

অভিনেতা-সঞ্চালকের মন্তব্য মানেই তাতে শব্দের খেলা। যেমন, এখানেও তিনি ভিকির পদবি কৌশল নিয়েও রসিকতা করতে ছাড়েননি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৭ ডিসেম্বর ২০২১ ২১:০০
মীর যে কোনও সমসাময়িক বিষয় নিয়েই মজার ছলে নিজের মত ছড়িয়ে দিতে ভালবাসেন।

মীর যে কোনও সমসাময়িক বিষয় নিয়েই মজার ছলে নিজের মত ছড়িয়ে দিতে ভালবাসেন।

লাখ কথা ছেড়ে কোটি কথায় পৌঁছে গিয়েছে ক্যাটরিনা কইফ-ভিকি কৌশলের বিয়ে। খবর, তাঁরা নাকি ১০০ কোটিতে ‘বিয়ে’ বিক্রি করছেন! কখনও শোনা যাচ্ছে, বিরহে দেশত্যাগ করছেন সলমন খান! তো কখনও, প্রাক্তন রণবীর কপূরের ছবির গান নিষিদ্ধ তারকা জুটির বিবাহ-বাসরে। বাংলাই বা বাদ যায় কেন তোলপাড় করা বলিউডি বিয়ে থেকে? মঙ্গলবার সক্কাল সক্কাল ‘সাসপেন্স’ ছড়িয়ে দিয়েছেন মীর আফসার আলি। তাঁর ছোট্ট জিজ্ঞাসা, ‘ক্যাটরিনা কি সত্যিই ওকে ভালবাসে? নাকি এটা ভিকির কোনও কৌশল!’

মীরের ফোন বন্ধ। ফলে, জানা যায়নি ঠিক কী ভাবনা থেকে এমন জিজ্ঞাসা জন্মাল তাঁর মনে। যদিও তিনি সাফাই হিসেবে লিখেছেন, ‘খুবই অবাক হচ্ছি!’ এবং মীর যে কোনও সমসাময়িক বিষয় নিয়েই মজার ছলে নিজের মত ছড়িয়ে দিতে ভালবাসেন। অভিনেতা-সঞ্চালকের মন্তব্য মানেই তাতে শব্দের খেলা। যেমন, এখানেও তিনি ভিকির পদবি কৌশল নিয়েও রসিকতা করতে ছাড়েননি।

তবে ভি-ক্যাটের বিয়ে অবাক হওয়ার মতোই কথা। কখনও এক ছবিতে অভিনয় করেননি। বলিউড বলছে, প্রকাশ্যে দেখাসাক্ষাৎও বলার মতো তেমন কিছু নয়। বরং তার থেকে ক্যাটরিনা ঢের বেশি সময় কাটিয়েছেন সলমন খানের সঙ্গে। সুদূর লন্ডন থেকে এসে তাঁকেই ‘মই’ বানিয়ে আরব সাগর তীরের মায়ানগরীতে প্রবেশের ছাড়পত্র পেয়েছেন। সলমন-ক্যাটের বিয়ে নিয়ে তখন এ বেলা-ওবেলা রটনা! সেই প্রেমও ভেঙেছে। এসেছেন রণবীর কপূর। এক বাড়িতে লিভ ইনও করেছেন চুটিয়ে। নির্দিষ্ট সময়ে সেই সম্পর্ক থেকেও বেরিয়ে এসেছেন। কাকপক্ষী টের পেল না, অথচ ভাললাগা থেকে ভালবাসা হয়ে ভিকির হাত ধরে ছাদনাতলায় পৌঁছে যাচ্ছেন হিন্দি ছবির বিদেশি নায়িকা! কোন 'কৌশলে' বন্দিনী তিনি? মীর কি সেই দিকেই ইঙ্গিত করলেন?

Advertisement

এ দিকে পুরনো প্রেমিক সলমন, রণবীর কেউই আমন্ত্রিত নন ভিকি-ক্যাটরিনার বিয়েতে। বরং ভি-ক্যাট বিয়েক আসরে পৌঁছনোর আগেই মুম্বই ছেড়ে চলে যাচ্ছেন ভাইজান। একটি অনুষ্ঠানে অংশ নিতে রিয়াধে উড়ে যাচ্ছেন তিনি। সঙ্গে থাকবেন তাঁর ছায়াসঙ্গী শেরাও। ১০ তারিখ থেকে সেই অনুষ্ঠান আরম্ভ। ৯ ডিসেম্বর চার হাত এক হবে তুমুল চর্চিত তারকা যুগলের।

আর ভিকি কি তার পরেই হাসিমুখে পাল্টা প্রশ্ন ছুড়বেন সবাইকে, "স্যর, হাউ ইজ দ্য জোশ?"

আরও পড়ুন

Advertisement