Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Subhashree Ganguly

Barkha-Yuvaan: প্রকাশ্যে এলেন বরখার ‘ক্রাশ’! তিনি কে, জানেন?

খেলার ছলে অনেক বারই ইন্দ্রনীল-ঘরনি কাছে টেনে নিয়েছেন তাঁকে।

পছন্দের মানুষের সঙ্গে সময় কাটালেন বরখা।

পছন্দের মানুষের সঙ্গে সময় কাটালেন বরখা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২১ ২০:৩৬
Share: Save:

ইন্দ্রনীল সেনগুপ্তের সঙ্গে দাম্পত্য কি ভেঙেই গেল? নতুন ভালবাসার সন্ধান পেলেন বরখা সেনগুপ্ত?

রাজ চক্রবর্তী ছবি দিয়ে এ কথা জানিয়েছেন। ছবিতে লেখা ‘ক্রাশ’। পরিচালক একটি রিল ভিডিয়োও পোস্ট করেছেন। দেখা গিয়েছে, বরখা আর তাঁর পছন্দের মানুষ এক সঙ্গে অনেকটা সময়ও কাটিয়েছেন। খেলার ছলে অনেক বারই ইন্দ্রনীল-ঘরনি কাছে টেনে নিয়েছেন তাকে। কখনও আদর করে জড়িয়ে নিয়েছেন নিজের সঙ্গে। কখনও তার গালে একে দিয়েছেন ভালবাসার চিহ্ন, গাঢ় চুম্বন।

অনেক দিন ধরেই ইন্দ্রনীল-বরখা দাম্পত্যে ভাটার টান। তাঁরা নাকি আর এক ছাদের নীচে থাকেন না, এ কথাও শোনা গিয়েছিল। তার মধ্যেই বিধায়ক-পরিচালকের মারফত এই খবর ছড়াতে ভালই কৌতূহল ছড়িয়েছে চারিদিকে।

শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি।

শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি।

আন্দাজ করতে পারছেন, বরখা কাকে নতুন করে মন দিলেন? তিনি আর কেউ নন, রাজ-পুত্র ইউভান চক্রবর্তী! জ্যান্ত পুতুলের মতোই একরত্তিকে সবার পছন্দ। তার ঝাঁকড়া চুল, মাথা দোলানো, হা হা হাসি, টলোমলো পায়ে দৌড়ঝাঁপ দেখে সবাই তাঁকে চান। সেই দলে এ বার ‘প্যায়ারেলাল রে’ আইটেম গানের অভিনেত্রীও। রাজ-শুভশ্রী চক্রবর্তীর বাড়িতে এসেছেন তিনি। ঘরের ভিতরেই ফুটবল নিয়ে মেতেছিলেন দু’জনে। বল দেওয়ার অছিলায় বারেবারে খুদেকে টেনে নিয়েছেন কোলের কাছে!

ক্রাশের প্রতি এই আচরণ 'পূর্বরাগ' ছাড়া আর কী?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE