Advertisement
০৪ মে ২০২৪
Kanchan Sreemoyee Marriage

‘কাঞ্চনবাবুর সঙ্গে আমাদের কোনও যোগাযোগ নেই’, নবদম্পতিকে নিয়ে কী বললেন প্রাক্তন স্ত্রী পিঙ্কি?

কাঞ্চন মল্লিক-শ্রীময়ী চট্টরাজের বিয়ের ছবি নিয়ে চর্চা সমাজমাধ্যমে। কী বলছেন অভিনেতার প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়?

Pinky Banerjee\\\\\\\'s reaction on Kanchan Mallick Sreemoyee Chattoraj\\\\\\\'s marriage

(বাঁ দিকে) কাঞ্চন-শ্রীময়ী। (ডান দিকে) পিঙ্কি বন্দ্যোপাধ্য়ায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ২০:০৭
Share: Save:

১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ‘ভ্যালেনটাইনস্‌ ডে’-র দিন আইনি মতে বিয়ে সম্পন্ন হয়েছে অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিকের। গত মাসে ১০ জানুয়ারি প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাঞ্চনের বিবাহবিচ্ছেদে আইনি সিলমোহর দেয় আদালত। তার ২৩ দিনের মাথায় বান্ধবী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে নতুন জীবন শুরু করেছেন অভিনেতা। তাঁদের বিয়ের ছবি এখন ভাইরাল সমাজমাধ্যমে, সে সব ছবি কি দেখেছেন পিঙ্কি? তাঁর ও কাঞ্চনের একমাত্র পুত্র ওশ কেমন আছে? আনন্দবাজার অনলাইনকে জানালেন পিঙ্কি।

২০২১ সালে কাঞ্চন যে শ্রীময়ীর সঙ্গে ‘পরকীয়া’র সম্পর্কে জড়িয়েছেন সেই তথ্য প্রকাশ্যে আনেন। তার পর জল গড়িয়েছে অনেক দূর। থানা-পুলিশ-আদলত, বাদ পড়েনি কিছুই। পিঙ্কির কথায়, ‘‘প্রায় আড়াই বছর অশান্তির মধ্যে দিয়ে কাটাতে হয়েছে।’’ এখন ছেলেকে নিয়ে সংসার পিঙ্কির, কাঞ্চন শুরু করবেন নতুন জীবন। পিঙ্কি জানান, কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের ছবি দেখছেন। এক সহকর্মী পাঠিয়েছেন, সেখান থেকেই দেখা। পাশপাশি বলেন, ‘‘আমাদের সঙ্গে কাঞ্চনবাবুর কোনও সম্পর্ক নেই। আমি, আমার ছেলে ভাল আছি। ওঁরা ভাল থাকুন। আমি ওঁদের সাধুবাদ জানাই। যেটা সত্যি, সেটাকে স্বীকৃতি দিয়েছেন, অনেক তাড়াতাড়ি স্বীকৃতি দিয়েছেন। সেটাই কি ভাল নয়!’’

তবে তাঁদের সম্পর্কের মাঝে রয়েছে ছেলে ওশ। বাবার বিয়ে হয়েছে জানে কি সে? বিচ্ছেদ হলেও যৌথ অভিভাবকত্ব পালন করবেন কি তাঁরা? পিঙ্কির সাফ জবাব, “না।” তিনি বলেন, ‘‘ও সবটাই জানে। ছেলের সমস্ত দায়িত্ব আমিই পালন করব। কারণ ছেলে বলেছিল, যাতে ওর কাস্টডি আমি পাই। ও আমার সঙ্গে থাকতে চায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE