Advertisement
২২ জুন ২০২৪
Sreemoyee Chattoraj on Kanchan Mullick

‘মিস্টার মল্লিক, তুমি শুধুই আমার’! আইনি বিয়ের পর প্রথম পোস্ট শ্রীময়ীর, আর কী লিখলেন?

কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজের আইনি বিয়ে নিয়ে চর্চা তুঙ্গে। আইনি বিয়ের পর সোমবার প্রথম সমাজমাধ্যমে মনের কথা জানালেন অভিনেত্রী।

Sreemoyee Chattoraj shares her feeling after getting married with Kanchan Mullick

কাঞ্চন-শ্রীময়ী। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৩৬
Share: Save:

রবিবার মধ্যরাত থেকেই তাঁদের আইনি বিয়ের ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। কিন্তু সোমবার দুপুরের আগে পর্যন্ত কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ সমাজমাধ্যমে কোনও ছবি পোস্ট করেননি। সাধারণত সমাজমাধ্যমে কাঞ্চনের সঙ্গে তাঁর ছবি এত দিন শ্রীময়ীই পোস্ট করতেন। সোমবারেও কাঞ্চনের আগে তাঁর স্ত্রী শ্রীময়ী সমাজমাধ্যমে আইনি বিয়ের ছবি ভাগ করে নিলেন। সঙ্গে লিখলেন মনের কথা।

গত মাসে প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাঞ্চনের বিবাহবিচ্ছেদে আইনি সিলমোহর দেয় আদালত। তার পর থেকেই টলিপাড়ায় গুঞ্জন, কাঞ্চন শ্রীময়ীকে বিয়ে করতে পারেন। কারণ, দীর্ঘ দিন তাঁরা সম্পর্কে রয়েছেন। এমনকি শ্রীময়ীর সঙ্গে সম্পর্কের কারণেই য়ে পিঙ্কির সঙ্গে কাঞ্চনের বিবাহবিচ্ছেদ হয়, সে কথাও টলিপাড়ায় কান পাতলে শোনা যায়। নিন্দকরা যা-ই বলুন না কেন, এত দিন এই প্রসঙ্গে কাঞ্চন বা শ্রীময়ী, দু’জনেই মুখে কুলুপ এঁটেছিলেন। ১৪ ফেব্রুয়ারি প্রেম দিবসের দিন আইনি বিয়ে সেরেছেন কাঞ্চন-শ্রীময়ী। সোমবার বিয়ের ছবি প্রকাশ করলেন শ্রীময়ী।

ফেসবুকে তাঁর বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবি ভাগ করে নিয়ে শ্রীময়ী লেখেন, ‘‘জীবনে কেবল মাত্র এক বার এমন কারও সঙ্গে সাক্ষাৎ হতে পারে, যিনি আপনার মন ভেজাতে পারবেন, যিনি আপনার পেটে প্রজাপতি অনুভব করাতে পারেন এবং আপনার হাঁটুজোড়াও কাঁপাতে পারেন।’’ এরই সঙ্গে তিনি লেখেন, ‘‘স্নেহ এবং ভালবাসা দিয়ে কারও জীবন বদলে দিচ্ছেন, এ রকম মানুষের সঙ্গে সাক্ষাৎ খুবই বিরল।’’ কাঞ্চন যে তাঁর জীবনের সেই মানুষ, সে কথাও এই পোস্টে স্পষ্ট করেছেন শ্রীময়ী। তিনি লিখেছেন, ‘‘তাই সেই মানুষটার সন্ধান পেলে তাঁকে ভালবাসা দিয়ে আগলে রেখে উদ্‌যাপন করা উচিত। মিস্টার মল্লিক, আমার ভালবাসা, তুমি শুধুই আমার।’’ আগামী ৬ মার্চ কাঞ্চন-শ্রীময়ীর সামাজিক বিয়ের অনুষ্ঠান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE