Advertisement
১৮ জুন ২০২৪
Kanchan-Sreemoyee Marriage

শ্রীময়ীকে বিয়ে করলেন কাঞ্চন, ছবিও প্রকাশ্যে, অভিনেতা ও তৃণমূল বিধায়ক আবার জুটিতে

অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেতা কাঞ্চন মল্লিক এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। প্রকাশ্যে এসেছে তাঁদের বিয়ের ছবি।

আইনি মতে বিয়ে সারলেন কাঞ্চন এবং শ্রীময়ী।

আইনি মতে বিয়ে সারলেন কাঞ্চন এবং শ্রীময়ী। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ০০:১৩
Share: Save:

সম্পর্ক নিয়ে জল্পনার অবসান হয়েছিল আগেই, কিন্তু বিয়ে নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল বেশ কয়েক দিন ধরেই। অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেতা কাঞ্চন মল্লিক এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। প্রকাশ্যে এসেছে তাঁদের বিয়ের ছবি। আনন্দবাজার অনলাইনকে শ্রীময়ী জানান, গত ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ‘ভ্যালেনটাইনস্‌ ডে’-র দিন আইনি মতে বিয়ে সম্পন্ন হয়েছে দু’জনের।

একে অপরের হলেন দু’জনে।

একে অপরের হলেন দু’জনে। ছবি: সমাজমাধ্যম।

বিয়ে করে কেমন অনুভূতি হচ্ছে? সেই প্রশ্নের উত্তরে শ্রীময়ী বলেন, “এখনও বিশ্বাস করতে পারছি না যে, ‘মিস’ থেকে ‘মিসেস’ হয়ে গিয়েছি। একটা মিশ্র অনুভূতি কাজ করছে। দু’জনে মিলে সামনের দিনগুলি ভাল ভাবে কাটানোর কথা ভাবছি।” শ্রীময়ী আরও জানান, আগামী ৬ মার্চ ঘরোয়া ভাবে একটি অনুষ্ঠান করা হবে। কোথায় অনুষ্ঠানটি হবে সে সব এখনও নির্ধারণ করা হয়ে ওঠেনি। আমন্ত্রিতদের একটি তালিকাও প্রাথমিক ভাবে তৈরি করা হয়েছে। একসঙ্গে থাকার প্রসঙ্গে শ্রীময়ী বলেন, “আপাতত এখন মায়ের কাছে রয়েছি। ৬ মার্চের পর থেকে দু’জনে একসঙ্গে থাকা শুরু করব।”

মালাবদলও করলেন দু’জনে।

মালাবদলও করলেন দু’জনে। ছবি: সমাজমাধ্যম।

কাঞ্চন যে শ্রীময়ীকে বিয়ে করতে পারেন, সেই কথা শোনা যাচ্ছিল অনেক দিন ধরেই। দু’জনের সম্পর্কেও কোনও রাখঢাক ছিল না। বাধা ছিল পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাঞ্চনের বিয়ের আইনি বিচ্ছেদ। গত ১০ জানুয়ারি তাঁদের আইনি বিচ্ছেদ সম্পন্ন হয়েছে। তার পরেই আর কোনও বাধা ছিল না দু’জনের সামনে। অবশেষে একে অপরের হলেন দু’জনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE