Advertisement
০১ মে ২০২৪
Heeraben Modi demise

প্রধানমন্ত্রী মায়ের প্রয়াণে শোকস্তব্ধ বলিপাড়া, মোদীর পাশে থাকার আশ্বাস

শুক্রবার ভোরে প্রয়াত হীরাবেন মোদী। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ১০০। এই কঠিন সময় মোদীর পাশে থাকার আশ্বাস গোটা সিনেমাপাড়ার।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মায়ের প্রয়ানে শোকস্তব্ধ বলিপাড়া।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মায়ের প্রয়ানে শোকস্তব্ধ বলিপাড়া। ছবি: সংবাদ সংস্থা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১০:৪৭
Share: Save:

শুক্রবার ভোর ৩.৩০ নাগাদ শেষ নিশ্বাস ত্যাগ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন। প্রধানমন্ত্রীর মায়ের প্রয়াণে বলিপাড়ায় শোকের ছায়া। অনুপম খের, কঙ্গনা রানাওত থেকে স্বরা ভাস্কর— একাধিক তারকা শোকপ্রকাশ করেছেন।

অনুপম টুইটে লেখেন, “প্রিয় প্রধানমন্ত্রী মোদীজি, আপনার মায়ের মৃত্যুতে খুবই ব্যথিত। আপনার জীবনে মায়ের স্থান কোনও দিন পূরণ হবে না। কিন্তু দেশের প্রতিটি মায়ের আশীর্বাদ আপনার সঙ্গে আছে। এই দেশের সুপুত্র আপনি। আমার মায়ের আশীর্বাদও আপনার সঙ্গে আছে।”

কঙ্গনা লেখেন, “এই কঠিন সময়ে ধৈর্য ধরে রাখার মতো ক্ষমতা দিক ভগবান, এমনটাই প্রার্থনা করি।” আমদাবাদে মা হীরাবেনের সঙ্গে কাটানো প্রধানমন্ত্রী মোদীর বিশেষ মুহূর্তের ছবি ভাগ করে শোকবার্তা জানান পরিচালক বিবেক অগ্নিহোত্রী।

প্রধানমন্ত্রীর মায়ের প্রয়াণে শোকবার্তা জানাতে ভোলেননি অক্ষয় কুমারও। তিনি লেখেন, “জীবনে মা চলে যাওয়ার মতো দুঃখ আর কিছু হতে পারে না। এই কঠিন সময় সহ্য করার শক্তি দিক ভগবান, এই প্রার্থনাই করি।”

প্রসঙ্গত, মা হীরাবেন মোদীর মৃত্যুর খবর পেয়ে পূর্বপরিকল্পিত সব কর্মসূচি বাতিল করে ইতিমধ্যেই আমদাবাদ পৌঁছেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আমদাবাদ পৌঁছেই কাঁপা কাঁপা হাতে মায়ের দেহ কাঁধে করে নিয়ে ভাইয়ের বাড়ির বাইরে বেরোতে দেখা যায় প্রধানমন্ত্রী মোদীকে। গান্ধীনগরে সম্পন্ন হচ্ছে তাঁর শেষকৃত্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE