Advertisement
০১ মে ২০২৪
Rakshita Suresh

ডিভাইডারে ধাক্কা মারল গাড়ি, বরাতজোরে রক্ষা পেলেন রহমানের গায়িকা রক্ষিতা সুরেশ

মালয়েশিয়াতে ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার মুখে পড়েন রহমানের সতীর্থ, বরাতজোরে বেঁচে গিয়েছেন বলে মনে করছেন গায়িকা।

Ponniyin Selvan 2 movie singer rakshita suresh had an car accident in Malaysia

দুর্ঘটনার মুখে পড়েন ‘পোন্নিয়ান সেলভান ২’ ছবির গায়িকা রক্ষিতা সুরেশ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১৮:১০
Share: Save:

চলতি সপ্তাহেই পোন্নিয়ান সেলভান ছবির নায়ক বিক্রম আহত হন শুটিং করতে গিয়ে। পাঁজরে চোট লাগে তাঁর। এ বার গাড়ি দুর্ঘটনার মুখে পড়লেন ওই ছবির গায়িকা রক্ষিতা সুরেশ। ভারতে নয়, মালয়েশিয়াতে ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার মুখে পড়েন গায়িকা। তবে বরাতজোরে রক্ষা পেয়েছেন বলে মনে করছেন গায়িকা। গাড়িতে এয়ারব্যাগ থাকায় প্রাণে বেঁচেছেন বলে জানান তিনি।

নিজের সমাজমাধ্যমের পাতায় রক্ষিতা সে দিনের সেই ঘটনার বিবরণ দেন। তিনি জানান, ঘটনাটি ঘটে ৭ মে। সকালবেলা মালয়েশিয়া বিমানবন্দরে যাওয়ার সময় তিনি যে গাড়িতে ছিলেন সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে রাস্তার ডিভাইডারে। সঙ্গে সঙ্গে নাকি দুমড়ে-মুচড়ে যায় গাড়িটি। ১০ সেকেন্ডের মধ্যে তাঁর চোখের সামনে যা কিছু হল, তাতে ভয়ঙ্কর কিছু ঘটতে পারত। তবে এয়ারব্যাগের জন্যই নাকি রক্ষা পেয়েছেন তিনি।

রক্ষিতার কথায়, ‘‘১০ সেকেন্ডের মধ্যে যেন চোখের সামনে জীবনটা ভেসে উঠল। প্রাণে বেঁচে গিয়েছি। এখনও হাত-পা কাঁপছে। গাড়ির চালক ও সহযাত্রী আমরা সকলেই নিরাপদে রয়েছি। হ্যাঁ, কিছু চোট আঘাত পেয়েছি। তবে আমি সৌভাগ্যবান, তাই বেঁচে গিয়েছি।’’

২০০৯ সালে একটি রিয়্যালিটি শো জেতেন রক্ষিতা সুরেশ। পরে সুপার সিঙ্গার ৬-এ অংশ নেন। সেখানে দ্বিতীয় হন। তার পর ২০১৫ সাল থেকে সিনেমায় গানের সফর শুরু হয় তাঁর। এআর রহমানের সুরে ‘পোন্নিয়ান সেলভান ২’ ছবির কন্নড় ভার্সনে ‘কিরুনাঙ্গে’ এবং ‘বীরা রাজা বীরা’ গান দু’টি গেয়েছেন রক্ষিতা। এ ছাড়াও ‘পোন্নিয়ান সেলভান’ ছবিতেও গান গেয়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE