বলিউডে ফের একটা জমাটি বিয়ের আসর। সাতপাকে বাঁধা পড়লেন অভিনেত্রী পূজা বাত্রা এবং অভিনেতা নবাব শাহ। গত ৪ জুলাই দিল্লিতে আর্য সমাজের নিয়ম মেনে বিয়ে করেছেন এই জুটি। উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুরা।

পূজাকে প্রথম বার দেখার পরই নাকি বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন নবাব। সাংবাদিকদের তিনি বলেন, “পূজা আমার জীবনে এসেছিল সূর্যের আলোর মতো। ওকে দেখার পর আমি নিশ্চিত হয়ে গিয়েছিলাম বাকি জীবনটা ওর সঙ্গে কাটাতে চাই। প্রথম আলাপের পরই ওকে বিয়ে করব ঠিক করে ফেলেছিলাম।”

‘হাসিনা মান জায়েগি’, ‘কাহি পেয়ার না হো যায়ে’, ‘জোড়ি নম্বর ওয়ান’-এর মতো ছবিতে পূজার অভিনয় দেখেছেন দর্শক। ১৯৯৭ সালে পূজার ‘ভিরাসত’ ছবিটি অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। ২০০২ সালে ক্যালিফোর্নিয়ার অর্থোপেডিক সার্জেন সোনি আলুওয়ালিয়াকে বিয়ে করেন সুপারমডেল-নায়িকা পূজা। ২০১১ সালে যদিও বিচ্ছেদ হয়ে গিয়েছে তাঁদের।

আরও পড়ুন, ভিন্ন স্বাদের ক্রাইম থ্রিলারে ‘সনাতন’-ভঙ্গিমায় অনন্য কৌশিক

অন্যদিকে ‘ভাগ মিলখা ভাগ’-এ অভিনয় করেছেন নবাব। আলাপের পর বিয়ের জন্য খুব একটা পরিকল্পনা করেননি কেউই। পূজার কথায়, “আমি নবাবের সঙ্গে বাকি জীবনটা কাটাতে চাই। তাই আর দেরি করে বিয়ে করার কোনও অর্থ নেই। আমাদের পাশে যাঁরা ছিলেন, তাঁদের সকলকে ধন্যবাদ।”

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A story you can make a movie on ❤️🦋🥂🤪🎬🎥

A post shared by Nawab Shah (@nawwabshah) on

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।) 

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও।সাবস্ক্রাইব করুনআমাদেরYouTube Channel - এ।