Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জুন ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Pooja Bedi: স্নানের দৃশ্য শ্যুট করাতে অর্ধনগ্ন করে পুরুষ মডেলের সঙ্গে জলে নামানো হয় আমাকে: পূজা

বিয়ের পর রক্ষণশীল শ্বশুরবাড়ির জন্য বলিউড ছেড়েছিলেন পূজা। ফারহানের সঙ্গে বিচ্ছেদের পর বহু রিয়্যালিটি শো-তে তাঁকে প্রতিযোগী হিসেবে দেখা যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৫ মে ২০২২ ১৪:২৫
Save
Something isn't right! Please refresh.
 গর্ভনিরোধকের বিজ্ঞাপনে বিদেশি মডেলের সঙ্গে খোলামেলা পূজা বেদী।

গর্ভনিরোধকের বিজ্ঞাপনে বিদেশি মডেলের সঙ্গে খোলামেলা পূজা বেদী।

Popup Close

১৯৯১ সাল। পূজা বেদী ও মার্ক রবিনসনকে নিয়ে বিজ্ঞাপনটি তৈরি হয়েছিল। গর্ভনিরোধকের বিজ্ঞাপনে বিদেশি মডেলের সঙ্গে খোলামেলা পূজা বেদী।

যখন ‘যৌনতা’ শব্দ ব্যবহার করতে মানুষ হোঁচট খেত, সে সময়ে এমন খোলামেলা শরীর প্রদর্শন চমকে দিয়েছিল মানুষকে। দূরদর্শনে সেই বিজ্ঞানপটি নিষিদ্ধ করে দেওয়া হয়। সম্প্রচার করবে না বলে জানিয়ে দেন কর্তৃপক্ষ। তবে তার পরে কেবিল টেলিভিশনে সম্প্রচারিত হয় বিজ্ঞাপনটি।

পূজা নিজেও কতটা স্বচ্ছন্দ বোধ করেছিলেন? মুম্বই সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পূজা বলেন, “ঘনিষ্ঠ দৃশ্যের কথা জানলেও আমি জানতাম না ওই ভাবে শ্যুট হবে। বলা হয়েছিল আমাকে স্নান করতে হবে ‘শাওয়ার’-এর তলায়। আর আমার সহ-অভিনেতা মার্ক রবিনসন থাকবেন নৌকোয়। কিন্তু সেটে গিয়ে জানতে পারি মার্কের সঙ্গে স্নান করতে হবে। প্রথমে রাজি না হলেও কাজটা করতেই হত। তবে মার্কের পিঠে হাত রাখার নির্দেশ এলে তা করিনি।” জানা যায় অভিনেত্রীর বদলে তাঁর রূপটান শিল্পীর হাত দেখানো হয় বিজ্ঞাপনে।

Advertisement

খোলামেলা পোশাক নিয়ে কোনওদিনই ছুৎমার্গ নেই পূজার। অভিনেতা কবীর বেদী ও প্রখ্যাত নৃত্যশিল্পী প্রতিমা বেদীর মেয়ের। বাবা-মা দু’জনেই ভীষণ খোলামেলা চিন্তার মানুষ, তাই পূজার বেড়ে ওঠাও অন্য রকম। কিন্তু প্রথম কাজেই মডেলের সঙ্গে অর্ধনগ্ন হয়ে স্নানে তিনি অস্বস্তি বোধ করেন। নব্বইয়ের দশকে বলিউডের গ্ল্যামার দুনিয়ার পরিচিত নাম পূজা। তবে বিয়ের পর রক্ষণশীল শ্বশুরবাড়ির জন্য ছেড়েছিলেন বলিউড। ২০০৩ সালে ফারহানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর একাধিক রিয়্যালিটি শো-তে পূজাকে প্রতিযোগী হিসেবে দেখা গিয়েছে। ‘বিগ বস’, ‘নাচ বালিয়ে’, ‘মা এক্সচেঞ্জ’, ‘খতরো কে খিলাড়ি’ যার মধ্যে উল্লেখযোগ্য।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ



Something isn't right! Please refresh.

Advertisement