Advertisement
১০ মে ২০২৪
poonam pandey

Poonam Pandey: একফালি পোশাক গলে বেরিয়ে এল স্তন! রাস্তায় কটাক্ষের শিকার পুনম

এমন পোশাক পরেই কি তাঁকে নজরে আসতে হচ্ছে? অন্য উপায় নেই? খোলামেলা জামা পরে রাস্তায় বেরিয়ে কটাক্ষ শুনলেন পুনম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ১৯:২১
Share: Save:

সাহসী পোশাকে, বিতর্কিত কার্যকলাপে প্রায়ই শিরোনামে থাকেন মডেল-তারকা পুনম পাণ্ডে। তাঁর ফ্যাশন নিয়েও চর্চার শেষ নেই বলিপাড়ায়। তবে সপ্তাহের শুরুর দিনই বাড়ি থেকে বেরিয়ে নিন্দার ঝড় তুললেন ‘নশা’-র অভিনেত্রী। কী করেছিলেন তিনি?

মুম্বই সংবাদমাধ্যমের খবর, ছোট্ট সাদা টপ পরে রাস্তায় বেরিয়ে গাড়ির দিকে যাচ্ছিলেন পুনম। পোশাকের দৈর্ঘ্য এতটাই কম যে, স্তনদু’টি পুরোপুরি ঢাকা পড়েনি। অভিযোগ, অসতর্ক মুহূর্তে পোশাকের ফাঁক দিয়ে বেরিয়ে পড়ে স্তনবৃন্তও। সে দিকে পুনমের হুঁশ ছিল না। কিন্তু তত ক্ষণে পাপারাৎজির ভিড় ঘিরে ধরেছে তাঁকে। নিজস্বী তুলতে এগিয়ে এসেছিলেন আরও কয়েক জন অনুরাগী। পুনম কি কিছুটা আড়ষ্ট বোধ করছিলেন? একটি ভিডিয়োতে ধরা পড়ে তাঁর সেই সময়ের অস্বস্তি।

পুনমের পোশাক বিভ্রাটের মুহূর্ত ক্যামেরাবন্দি হয়ে ছড়িয়ে যায় নিমেষেই। সেই দেখে কটাক্ষের বন্যা। এক দল মন্তব্য করেন, ‘‘এমনিতে নজর কাড়তে পারছেন না বলেই বোধ হয় এ ভাবে চেষ্টা করতে হচ্ছে পুনমকে!’’ আর এক দলের দাবি, ভারতীয় মূল্যবোধ এবং সংস্কৃতির প্রতি আঘাত হানছেন অভিনেত্রী।

সম্প্রতি কঙ্গনা রানাউত সঞ্চালিত রিয়্যালিটি শো ‘লক আপ’-এ প্রতিযোগী হিসেবে ছিলেন পুনম। সেখানে ব্যক্তিগত জীবনের অন্ধকার সময় ভাগ করে নিয়ে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। জানিয়েছিলেন, প্রাক্তন স্বামী স্যাম বম্বের অত্যাচারে তিনি ঘ্রাণশক্তি হারিয়েছেন। স্বামী নাকি তাঁকে কুকুর বিড়ালের মতো মারধর করতেন, যার জেরে মানসিক কষ্টে নাকি একাধিক বার আত্মহত্যার চেষ্টাও করেছিলেন পুনম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

poonam pandey celebs wardrobe malfunction Trolled
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE