Advertisement
২৭ এপ্রিল ২০২৪
poonam pandey

Poonam Pandey: প্রতিশ্রুতি দিয়েছিলেন ‘লক আপ’-এ ক্যামেরার সামনে পোশাক খুলবেন, কথা রাখলেন পুনম পাণ্ডে

পোশাক খুলে ফেলার পরে পুনম পাণ্ডে বললেন, ‘‘এর থেকে বেশি কিছু করতে পারব না। নিয়ম ভাঙার নিয়ম নেই। বিভিন্ন বয়সের মানুষ এই অনুষ্ঠান দেখেন। তাই এমন কিছু করব না, যাতে মানুষ অসন্তুষ্ট হয়। কথা রাখব বলে এটা করলাম। একইসঙ্গে নিয়ম মেনে চলতে চাই। সীমা অতিক্রম করব না আমি।’’

পুনম পাণ্ডে

পুনম পাণ্ডে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২২ ১৩:০০
Share: Save:

সলমন খানের ‘বিগ বস’-এর পর ‘বিতর্কিত’ তকমা পেল কঙ্গনা রানাউতের রিয়্যালিটি শো ‘লক আপ’। অভিনেত্রী নিশা রাওয়াল, বিতর্কিত কৌতুকশিল্পী মুনাওয়ার ফারুকি, মডেল পুনম পাণ্ডে, অভিনেত্রী পায়েল রোহতগি প্রমুখ এই অনুষ্ঠানে অংশ নিয়েছেন। প্রতি পর্বে চমক থাকে। কখনও বিবাদ, কখনও বা প্রতিযোগীদের জীবনের গোপন তথ্য। এ বার সকলকে ছাপিয়ে গেলেন পুনম।

গত সপ্তাহে সব থেকে বেশি ভোট পেয়ে পুনম তাঁর অনুরাগীদের প্রতিশ্রুতি দিয়েছিলেন, ভক্তদের চমকে দেবেন তিনি। সম্প্রতি কথা রেখে সেই অনুষ্ঠানেই ক্যামেরার সামনে পোশাক খুললেন মডেল।

আশেপাশে কোনও প্রতিযোগী ছিলেন না। এমন সময়ে ক্যামেরার সামনে পোশাক খুলে দাঁড়ালেন পুনম। যদিও সম্পূর্ণ নগ্ন হননি তিনি। গায়ে ছিল অন্তর্বাস। যেই মুহূর্তে অন্যন্য প্রতিযোগীর পায়ের শব্দ পেয়েছেন, অমনি পোশাক পরে নিয়েছেন পুনম।

পুনমের কথায়, ‘‘বেশি করতে পারব না। নিয়ম ভাঙার নিয়ম নেই। বিভিন্ন বয়সের মানুষ এই অনুষ্ঠান দেখেন। তাই এমন কিছু করব না, যাতে মানুষ অসন্তুষ্ট হন। কথা রাখব বলে এটা করলাম। একইসঙ্গে নিয়ম মেনে চলতে চাই। সীমা অতিক্রম করব না।’’

পুনম জানালেন, যাঁরা তাঁকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখতে চান, ‘লক আপ’ থেকে বেরিয়ে তাঁদের ইচ্ছা পূরণ করবেন তিনি। কারও বিনোদনে ঘাটতি হবে না বলে প্রতিশ্রুতি দিলেন পুনম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

poonam pandey Lock Upp kangana ranaut
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE