Advertisement
১০ ডিসেম্বর ২০২২
poonam pandey

Poonam Pandey: কঙ্গনার রানাউতের কারাগারে এ বার বন্দি হতে চলেছেন পুনম পাণ্ডে

কঙ্গনা রানাউতের নতুন শো ‘লক আপ’ নিয়ে দর্শকমহলে ইতিমধ্যে আলোচনা শুরু হয়েছে। ‘লক আপ’-এর প্রথম দুই প্রতিযোগীর নাম আগেই সামনে এসেছিল। অভিনেত্রী নিশা রাওয়াল এবং বিতর্কিত কৌতুকশিল্পী মুনাওয়ার ফারুকির পর এই শো-এ অংশ নিতে চলেছেন পুনম পাণ্ডে।

কঙ্গনার নতুন শো।

কঙ্গনার নতুন শো। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২২ ০৭:১৭
Share: Save:

কঙ্গনার কারাগারে এ বার পুনম পাণ্ডে। কঙ্গনা রানাউতের নতুন শো ‘লক আপ’ নিয়ে দর্শকমহলে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়েছে। ‘লক আপ’-এর প্রথম দুই প্রতিযোগীর নাম আগেই সামনে এসেছিল। অভিনেত্রী নিশা রাওয়াল এবং বিতর্কিত কৌতুকশিল্পী মুনাওয়ার ফারুকির পর এই শো-এ অংশ নিতে চলেছেন বিতর্কিত অভিনেত্রী পুনম পাণ্ডে।

Advertisement

কঙ্গনা রানাউত সঞ্চালিত এই শো-এর তৃতীয় প্রতিযোগী হিসেবে বুধবার পুনমের প্রচার ঝলক প্রকাশ্যে আসে। পুনম প্রচার ঝলকটি ইনস্টাগ্রামে শেয়ার করে লেখেন ‘হট হতে গিয়ে আমি কারাগারে বন্দি হয়েছি।’ প্রচার ঝলকের নীচে মন্তব্যে ভরিয়ে দেন অনুরাগীরা। ‘লক আপ’-এ অংশ নিতে পেরে এক সংবাদমাধ্যমকে পুনম পাণ্ডে বলেন, “দেশের সবচেয়ে বিতর্কিত শো-তে অংশগ্রহণ করতে পেরে আমি ভীষণ উত্তেজিত। আমি জানি না কী হবে!”

Advertisement

অভিনেত্রী হিসেবে পুনম পাণ্ডে বরাবরই বিতর্কিত। ২০২০ সালে গোয়ায় অশ্লীল ভিডিয়ো বানানোর অভিযোগে গ্রেফতারও হন। অন্যদিকে বিভিন্ন বিষয়ে মতামত দিয়ে বিতর্কের কেন্দ্রে থাকেন কঙ্গনা রানাউতও। এখন দেখার ‘লক আপ’-এ এই জুটি কতটা জমে। ২৭ ফেব্রুয়ারি থেকে ‘অল্ট বালাজি’ এবং ‘এমএক্স প্লেয়ার’-এ সম্প্রচারিত হবে একতা কপূর প্রযোজিত ‘লক আপ’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.