Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sukesh Chandrasekhar

Janhvi-Sukesh: জ্যাকলিনের পরে জাহ্নবী কপূর! সুকেশের স্ত্রী অভিনেত্রীকে লাখ টাকা উপহার দিয়েছিলেন?

জ্যাকলিন-সুকেশ আপাতত অতীত। বুধবার সেই জায়গা দখল করেছেন জাহ্নবী কপূর। বলিউড সংবাদমাধ্যম তোলপাড়, অভিনেত্রীকে নাকি সুকেশের স্ত্রী লীনা মারিয়া পল নাকি দামি ব্যাগ, লক্ষ টাকা উপহার দিয়েছেন! শুধু জ্যাকলিন বা জাহ্নবী নন, সুকেশ নাকি দামি উপহার দিয়ে ভোলানোর চেষ্টা করেছেন পিঙ্কি ইরানি, নোরা ফতেহি, ভূমি পেডনেকর, সারা আলি খানকেও।

জাহ্নবী এবং সুকেশ

জাহ্নবী এবং সুকেশ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২২ ২০:৫২
Share: Save:

সুকেশ চন্দ্রশেখর বিতর্ক যেন মিটেও মিটতে চাইছে না! এত দিন সংবাদমাধ্যম তোলপাড় জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে ‘প্রতারক’ চন্দ্রশেখরের সম্পর্ক নিয়ে। কখনও তাঁদের ঘনিষ্ঠ ছবি ফাঁস। কখনও প্রকাশ্যে অভিনেত্রীকে সুকেশের দেওয়া উপহারের তালিকা। আবার কখনও সিংহলী সুন্দরীর গলায় উদ্দাম ভালবাসার চিহ্ন চোখে পড়েছে অনুরাগীদের। তার পরেই জ্যাকলিন জোড়হাতে অনুরোধ জানিয়েছিলেন, এ ভাবে তাঁর ব্যক্তি জীবনে যেন কাদা ছেটানো না হয়।

জ্যাকলিন-সুকেশ আপাতত অতীত। বুধবার সেই জায়গা দখল করেছেন জাহ্নবী কপূর। বলিউড সংবাদমাধ্যম তোলপাড়, অভিনেত্রীকে নাকি সুকেশের স্ত্রী লীনা মারিয়া পল নাকি দামি ব্যাগ, লক্ষ টাকা উপহার দিয়েছেন! শুধু জ্যাকলিন বা জাহ্নবী নন, সুকেশ নাকি দামি উপহার দিয়ে ভোলানোর চেষ্টা করেছেন পিঙ্কি ইরানি, নোরা ফতেহি, ভূমি পেডনেকর, সারা আলি খানকেও। ২০১৫ সাল থেকে এ ভাবেই তিনি ২০ কোটি টাকা খরচ করেছেন বলিউডের অভিনেত্রী, মডেলদের পিছনে।

একা সুকেশ নন, তাঁর স্ত্রী-ও নাকি এই কার্যকলাপে যুক্ত। গত জুলাইয়ে তিনি বেঙ্গালুরুতে নখচর্চার একটি সাঁলো খোলেন। সেই সাঁলো উদ্বোধনের জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন জাহ্নবীকে। অভিনেত্রী জানতেন না সুকেশ-লীনার বিরুদ্ধে ওঠা প্রতারণার অভিযোগের কথা। তিনি উপস্থিত হন উদ্বোধনী অনুষ্ঠানে। তখনই উপহার স্বরূপ তাঁকে দেওয়া হয় ১৮.৯৪ লক্ষ টাকা এবং দামি সংস্থার ব্যাগ।

সুকেশ আপাতত তিহাড় জেলে বন্দি। তাঁর বিরুদ্ধে ২০০ কোটি টাকা নয়ছয়ের অভিযোগ এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি)। তারই তদন্তে একে একে প্রকাশ্যে আসছে বলিউড অভিনেত্রীদের নাম। বলিউড সংবাদমাধ্যমের খবর, তদন্তের স্বার্থে জাহ্নবী যথেষ্ট সহযোগিতা করছেন ইডি-র সঙ্গে। ইতিমধ্যেই তিনি তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট ডিটেলস তুলে দিয়েছেন তদন্তরকারী সংস্থার হাতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE