Advertisement
২০ এপ্রিল ২০২৪
poonam pandey

Poonam Pandey: স্বামী কারাবন্দি, পুনমের ‘মানিকে মাগে হিতে’-র উন্মাদনা ছড়াল দিকে দিকে

শ্রীলঙ্কার ইয়োহানির গাওয়া এই গান নিয়ে মাতামাতি এক অন্য মাত্রা ছুঁয়েছে। শ্রীলঙ্কার পর ভারতের বিভিন্ন ভাষায় ইতিমধ্যে তার অনুবাদ হয়ে গিয়েছে।

‘মানিকে মাগে হিতে’-তে মাতলেন পুনম

‘মানিকে মাগে হিতে’-তে মাতলেন পুনম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২১ ১৭:১১
Share: Save:

স্বামী গরাদের ওপারে। স্ত্রীর ‘মানিকে মাগে হিতে’-য় উন্মাদনা ইনস্টাগ্রামে। এক দিনের মাথায় দু’টি ঘটনা। এক জন স্যাম বম্বে। অন্য জন পুনম পান্ডে। মঙ্গলবার স্ত্রীকে শারীরিক নির্যাতনের অভিযোগে পুনমের স্বামী স্যামকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। তার পরদিন, বুধবারই মডেল-অভিনেত্রীর একটি পুরনো ভিডিয়ো নিয়ে তোলপাড় ইনস্টাগ্রাম জুড়ে।

সেপ্টেম্বরে পোস্ট হওয়া সেই ভিডিয়োয় এমন কী রয়েছে?

নেপথ্যে বাজছে ‘মানিকে মাগে হিতে’। কালো সোয়েট শার্টে পুনম যেন গানের সুর-তাল মিশিয়ে দিয়েছেন নিজের শরীরে। তখনই অদেখা কারও একটি হাত ভিডিয়োয় প্রবেশ করে। সেই হাত পুনমের গাল ছোঁয়। সেই স্পর্শ থেকে বার বার পালিয়ে যাওয়ার চেষ্টা করতে থাকেন পুনম। ভিডিয়োর বিবরণে লেখা, ‘হিজ বিগ হ্যান্ড’।

শ্রীলঙ্কার ইয়োহানি দিলোকা ডি সিলভার গাওয়া এই গান নিয়ে মাতামাতি এক অন্য মাত্রা ছুঁয়েছে। তার ছন্দে-তালে বার বার নেচে উঠেছে ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটারের জনতা। শ্রীলঙ্কার পরে ভারতের বিভিন্ন ভাষায় ইতিমধ্যে তার অনুবাদ হয়ে গিয়েছে। কেবল ভারত নয়, ‘মানিকে মাগে হিতে’র জাদু ইতিমধ্যে পাড়ি দিয়েছে পশ্চিমেও। ওলন্দাজ গায়িকা এমা হিস্টার্স গেয়েছেন তার ইংরেজি অনুবাদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

poonam pandey manike mage hithe Sam Bombay
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE