Advertisement
২৭ এপ্রিল ২০২৪
poonam pandey

Poonam Pandey: স্ত্রীকে মারধর করে গ্রেফতার স্যাম, স্বামীর নামে অভিযোগ করেই হাসপাতালে পুনম

অতীতেও হাজতবাস করেছেন স্যাম। গোয়ায় মধুচন্দ্রিমায় গিয়ে পুনম তাঁর স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন।

স্বামীর বিরুদ্ধে একাধিক বার অভিযোগ এনেছেন পুনম।

স্বামীর বিরুদ্ধে একাধিক বার অভিযোগ এনেছেন পুনম।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২১ ১১:১২
Share: Save:

ফের গ্রেফতার অভিনেত্রী পুনম পাণ্ডের স্বামী স্যাম বম্বে। স্ত্রীকে শারীরিক নির্যাতনের অভিযোগে তাঁকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। স্যামের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পরেই হাসপাতালে ভর্তি হন পুনম। তাঁর মাথায়, চোখে এবং মুখে চোট লেগেছে বলে জানা গিয়েছে।

মুম্বই পুলিশের এক আধিকারিক সংবাদ সংস্থাকে বলেছেন, “ভারতীয় দণ্ডবিধির নানা ধারায় স্যামের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। তাঁর স্ত্রী মাথা, মুখ এবং চোখে খুবই খারাপ ভাবে আঘাত পেয়েছেন।”

এই প্রথম নয়। অতীতেও হাজতবাস করেছেন স্যাম। গোয়ায় মধুচন্দ্রিমায় গিয়ে পুনম তাঁর স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন। এর পরেই পুলিশ তাঁকে গ্রেফতার করে। তবে স্যাম জামিন পাওয়ার পরেই নিজের অবস্থান থেকে ১৮০ ডিগ্রি ঘুরে যান পুনম। যাঁকে জেল অবধি টেনে নিয়ে গিয়েছিলেন, তাঁর পক্ষেই কথা বলতে শোনা যায় তাঁকে। পুনম বলেছিলেন, স্যামকে তিনি খুবই ভালবাসেন। সহজ প্রশ্ন রেখেছিলেন, “কোন বিয়েতে ওঠাপড়া থাকে না বলুন তো?”

দু’বছর এক সঙ্গে থাকার পর গত বছর সেপ্টেম্বরে বিয়ে করেন স্যাম-পুনম। দাম্পত্যের এক বছরের মধ্যেই একাধিক বার বিতর্কের কেন্দ্রে এই দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

poonam pandey Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE