Advertisement
০৭ মে ২০২৪
Hollywood Scoop

মঞ্চে নয়, মিলনের সময় সবচেয়ে বেশি আত্মবিশ্বাসী সঙ্গীতশিল্পী! কেন জানেন?

হলিউডের অন্যতম জনপ্রিয় পপ তারকা তিনি। শিশুশিল্পী হিসাবে পা রেখেছিলেন বিনোদনের দুনিয়ায়। এখন সঙ্গীতের জগতের অন্যতম নক্ষত্র ডেমি লোভাটো।

Demi Lovato.

ডেমি লোভাটো। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ ১৭:১৭
Share: Save:

হলিউডের অন্যতম জনপ্রিয় পপ তারকা তিনি। শিশুশিল্পী হিসাবে বিনোদন জগতে পা রেখেছিলেন ডেমি লোভাটো। অভিনয়ের মাধ্যমে বিনোদন জগতে হাতেখড়ি তাঁর। তবে পরিণত বয়সে এসে গানকেই নিজের পেশা হিসাবে বেছে নিয়েছেন ডেমি। টেলর সুইফট, সেলিনা গোমেজ়, মাইলি সাইরাসের মতো সমকালীন পপ তারকাদের সঙ্গে উচ্চারিত হয় ডেমির নাম। তবে শুধু সফল ও জনপ্রিয় পপ তারকা হিসাবেই পরিচিত নন ডেমি। ছোটবেলা থেকে ক্যামেরার সামনে বড় হয়ে ওঠায় জীবনে কম চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়নি ডেমিকে। আলোর দুনিয়ার চাকচিক্য ও দুর্বিষহ তাপ সহ্য করতে না পেরে একাধিক বার নেশার ফাঁদে পা দিয়েছেন তিনি। বেশ কয়েক বার জটিলতর হয়েছে পরিস্থিতি, যেতে হয়েছে হাসপাতালে। এমনকি, নেশার করাল গ্রাস থেকে নিজেকে বাঁচাতে রিহ্যাবেও থাকতে হয়েছে ডেমিকে। আপাতত আগের চেয়ে সুস্থ আছেন তিনি। মঞ্চে ফিরেছেন নিজের গান নিয়ে। লক্ষ লক্ষ শ্রোতা ও অনুরাগীর মাঝে নিজেকে মেলে ধরতে যে আত্মবিশ্বাস দরকার হয়, তা এখনও পুরোটা অর্জন করে উঠতে পারেননি ডেমি। তবে একটি বিষয়ে আত্মবিশ্বাসের খামতি নেই পপ তারকার মধ্যে। কী সেই বিষয়?

সম্প্রতি এক সাক্ষাৎকারে ডেমি জানান, মঞ্চে উঠে নয়— ভালবাসার মানুষের সঙ্গে মিলনের সময় তিনি সবচেয়ে বেশি আত্মবিশ্বাসী থাকেন। ডেমির এই খোলামেলা স্বীকারোক্তিতে অবাক হয়েছেন বহু শ্রোতা ও অনুরাগী। তাঁদের বোঝার সুবিধার জন্য অবশ্য বিষয়টি বুঝিয়েও বলেছেন ডেমি। দীর্ঘ দিন যাবৎ ক্যামেরার সামনে জীবনযাপন করার ফলে নিজের চেহারা নিয়ে অতিরিক্ত সচেতন তিনি। কয়েক কিলো ওজন বাড়লেই দুশ্চিন্তা শুরু করে দেন পপ তারকা। শুধু তাই-ই নয়, মঞ্চে পারফর্ম করাকালীন তাঁকে কেমন দেখতে লাগছে— তা নিয়েও নিরন্তর ভাবতে থাকেন ডেমি। ডেমির মতে, যৌন মিলনের মুহূর্তই একমাত্র এমন একটি সময়, যখন তিনি নিজের চেহারা নিয়ে অতিরিক্ত সজাগ থাকেন না। তার ফলে তাঁর আত্মবিশ্বাসও তুঙ্গে থাকে।

বেশ কয়েক বছর আগে নিজের যৌন অভিরুচি সম্পর্কে জনসমক্ষে কথা বলেন ডেমি। নিজের অভিজ্ঞতা নিয়ে গানও লিখেছেন ডেমি। সম্প্রতি মুক্তি পেয়েছে সেই গান, ‘কুল ফর দ্য সামার’। গত প্রায় দেড় বছর ধরে সঙ্গীতশিল্পী জুটসের সঙ্গে প্রেম করছেন ডেমি। সম্প্রতি ডেমির অনুষ্ঠানেও দেখা গিয়েছে তাঁর প্রেমিককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE