Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Chanchal Chowdhury and Nachiketa Chakraborty Duet

‘সাদা সাদা কালা কালা’ গানে চঞ্চল এবং নচিকেতার যুগলবন্দি, ভিডিয়ো দেখে উৎফুল্ল দুই বাংলা

দুই বাংলার জনপ্রিয় ছবি ‘হাওয়া’। সেই সিনেমার গান ‘সাদা সাদা কালা কালা’ও পেয়েছে বিপুল জনপ্রিয়তা। এ বার সেই গানই শোনা গেল নচিকেতার কণ্ঠে।

Chanchal Chowdhury sung his popular song Sada Sada Kala Kala with Singer Nachiketa Chakraborty

‘সাদা সাদা কালা কালা’ গানে চঞ্চল চৌধুরী এবং নচিকেতা চক্রবর্তীর যুগলবন্দি। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১১:৩৫
Share: Save:

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী এবং কলকাতার জনপ্রিয় গায়ক নচিকেতা চক্রবর্তীর যুগলবন্দি। এমন দৃশ্যও যে দেখা যাবে, এমনটা মনে হয় অনেকেই আশা করেননি। তবে এমনটাই ঘটল। শুক্রবার রাতে নিজের ফেসবুকে একটি ভিডিয়ো পোস্ট করেছেন চঞ্চল। যেখানে দেখা যাচ্ছে, গলা ছেড়ে গান ধরেছেন অভিনেতা। তাঁর অভিনীত ছবি ‘হাওয়া’র গান ‘সাদা সাদা কালা কালা’ সুর তুলেছেন চঞ্চল। আর অভিনেতার সঙ্গে সেই গানে গলা মেলালেন নচিকেতা। সেই ভিডিয়ো দেখে উত্তেজিত তাঁদের অনুরাগীরা।

দুই বাংলায় নচিকেতার বিপুল জনপ্রিয়তা। আর তাঁর সঙ্গে দেখা করেই খুশি চঞ্চল। ভিডিয়ো পোস্ট করে তিনি লেখেন, “পরিবার -পরিজন নিয়ে গত রাতে নচিদা মানে নচিকেতা চক্রবর্তীর সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। বাকিটা ইতিহাস। স্মরণে রাখার মতো চমৎকার স্মৃতি। আমাদের সৌভাগ্য,আমরা বাংলা গানে নচিকেতা চক্রবর্তীর যুগ স্বচক্ষে দেখেছি। নচিদা,কামনা করি তোমার সুস্থতা আর দীর্ঘায়িত হোক তোমার শিল্পী জীবন।”

‘হাওয়া’ মুক্তি পাওয়ার পর থেকে এই গানটি দুই বাংলাতেই কুড়িয়েছে বিপুল জনপ্রিয়তা। কিছু দিন আগে নুসরত ফারিয়ার কণ্ঠেও দর্শক শুনেছেন এই গানটি। শুধু তা-ই নয়, কলকাতায় অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে ‘হাওয়া’ দেখার জন্য লাইন পড়েছিল বহু দূর।

প্রসঙ্গত, কিছু দিন আগেই চঞ্চল শেষ করেছেন সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবির কাজ। সৃজিত পরিচালিত ‘পদাতিক’ ছবিতে পরিচালক মৃণাল সেনের চরিত্রে দেখা যাবে চঞ্চলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE