Advertisement
১৯ জুলাই ২০২৪
Celeb Gossip

জয়ের সঙ্গে খাবার টেবিলে পরীমণি! মাংস খাওয়া নিয়ে কী বললেন নায়িকা?

সম্প্রতি, জয়ের সঙ্গে পরীকে নানা জায়গায় দেখা যাচ্ছে। বাংলাদেশের নির্বাচনের সময় ভোটের দিন পরীকে আগলে রেখেছিলেন ও পার বাংলার জনপ্রিয় নায়ক।

Image Of Pori Moni, Joy Chowdhury

পরীমণি, জয় চৌধুরী। সংগৃহীত চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৪ ২০:৫৩
Share: Save:

পরীমণি সব সময় চর্চার কেন্দ্রে থাকেন। তাঁর প্রতিটি মুহূর্ত পারলে মেপে চলেন নেটাগরিকরা। সম্প্রতি তেমনি একটি ভিডিয়ো ঘিরে নতুন করে শুরু হয়েছে গুঞ্জন।

কিছু দিন আগেই আলোচনা শুরু হয়েছিল পরীর প্রাক্তন স্বামী শরিফুল রাজকে ঘিরে। রাজকে নাকি বাড়িতে ডেকে মাংস রেঁধে খাইয়েছেন পরী। সেই চর্চা জুড়নোর আগেই নায়িকার জবাব দিয়েছিলেন, তাঁর বাড়ির দরজা সকলের জন্য খোলা নয়।

ফের নতুন করে আলোচনা শুরু হয়েছে পরীকে ঘিরে।

জমজমাট খাওয়া দাওয়ার আসর। টেবিলে নায়ক জয় চৌধুরী এবং পরীমণি। নায়িকা নিজের পাত থেকে মাংস তুলে তাঁকে খাওয়াচ্ছেন!

এমনই একটি ভিডিয়ো ভাইরাল জয়ের সমাজমাধ্যমে। ঝলক বলছে, সম্ভবত নায়কের বাড়িতে নায়িকার ‘দাওয়াত’। টেবিল উপচে পড়েছে রকমারি খাবারে। নানা স্বাদের মাংসের পদ রান্না হয়েছে। এ ছাড়াও, মাছ এবং অন্য পদ রয়েছেই। নায়ক-নায়িকা খেতে বসেছেন। পরিবেশনে ব্যস্ত নায়কের পরিবারের লোকজন। খাওয়া দাওয়ার সঙ্গে খুনসুটিও চলছে। এমন পরিবেশে পরী বলে ওঠেন, ‘‘আপা (দিদি) পোজ় দ্যায়েন না মাংস দ্যান।’’ জয় ‘পোজ়’ শব্দটিকে ‘গোস্ত’ শুনে হেসে ফেলেছেন। তাঁর রসিকতা, মাংস খেয়ে নাকি ডায়েট করছেন নায়িকা! তখনই নায়কের ভুল শুধরে পরীবারের আর এক সদস্যের দাবি, ‘‘ভাল, এক জন কালা, আর এক জন কানা।’’

এই কথাতেই নতুন করে গুনগুন ফিসফাস। তা হলে কি জয়-পরী নতুন সম্পর্কে বাঁধা পড়তে চলেছেন?

সম্প্রতি, জয়ের সঙ্গে পরীকে নানা জায়গায় দেখা যাচ্ছে। বাংলাদেশের নির্বাচনের সময় ভোটের দিন পরীকে আগলে রেখেছিলেন ও পার বাংলার জনপ্রিয় নায়ক। মাস দুই আগে ‘ফেলু বক্সী’র শুটিংয়ে যোগ দিতে কলকাতা উড়ে এসেছিলেন ও পার বাংলার নায়িকা। সেই সময় কলকাতায় উড়ে এসেছিলেন জয়। শুটের ফাঁকে পরীর সঙ্গে তাঁকে অন্তরঙ্গ সময় কাটাতেও দেখা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Relationship Celeb Gossip Rumours
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE