Advertisement
০৮ মে ২০২৪
porimoni

Pori Moni: আবার হাসিখুশি পরীমণি, চমকদার সাজে যোগ দিলেন পরিচালকের জন্মদিনে

গায়ে শাড়ির আঁচল জড়ানো পরীমণি যেন সদ্য ফোটা জুঁই ফুল

পরীমণি।

পরীমণি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২১ ১৮:২২
Share: Save:

ছন্দে ফিরছেন বাংলাদেশের পরীমণি। সোমবার তিনি সে দেশের জনপ্রিয় পরিচালক রাশিদ পলাশের জন্মদিনের ঘরোয়া উদ্‌যাপনে উপস্থিত ছিলেন। ওজন সামান্য বাড়লেও পার্পল বা বেগনি রঙের সাজ-পোশাকে পরীমণি আগের মতোই মোহময়ী। পরিচালককেও তিনি উপহার দেন একই রঙের একটি বিশাল কেক এবং ফুলের তোড়া। মঙ্গলবার সেই সাজের ছবি নেটমাধ্যমে ভাগ করে তাঁর বক্তব্য, ‘সাজে স্বতন্ত্র হতে চান? নিজেকে সাহসী দেখাতে বেছে নিন পার্পল।' এ ক্ষেত্রে তিনি আমেরিকার প্রাক্তন বাস্কেট বল খেলোয়াড় ব্যারন ওয়াল্টার লুইস ডেভিসের একটি পংক্তি ধার নিয়েছেন।

পরীমণির এ দিনের সাজ ছিল দেখার মতো। পার্পলরঙা মসলিন শাড়ির সঙ্গে মানানসই লম্বা হাতার ব্লাউজ। ঘাড়ের কাছে হাতখোঁপায় বেল ফুলের মালা জড়ানো। কানের ফুল, হাতের চুড়ি, লিপস্টিক, আইশ্যাডোয় একই রঙের ঝিলিক। গায়ে শাড়ির আঁচল জড়ানো নায়িকা যেন সদ্য ফোটা জুঁই ফুল। ছবি প্রকাশ্যে আসতেই হাজার হাজার অনুরাগী তাঁর প্রশংসায় পঞ্চমুখ।

বাংলাদেশের মাদক আইনে গ্রেফতারির পর ২৬ দিন কারাবন্দি ছিলেন পরীমণি। ১ সেপ্টেম্বর ভারতীয় সময় অনুযায়ী সকাল ১০টায় গাজিপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের ফটকের বাইরে পা রাখেন তিনি। তাঁর মেসো জসিমউদ্দিন সহ কয়েক জন নিকটাত্মীয় তাঁকে বাড়িতে ফিরিয়ে নিয়ে আসেন। গত সপ্তাহে ইফতেকার শুভ-র ‘মুখোশ’ ছবির ডাবিংয়ে অংশ নেন পরীমণি। তার পরেই সোমবার তাঁকে দেখা যায় তাঁর আগামী ছবি ‘প্রীতিলতা’-র পরিচালকের জন্মদিনের পার্টিতে। টিমের বাকি সদস্যরাও এ দিন উপস্থিত ছিলেন। সবাইকে সঙ্গে নিয়ে এ দিন রাশিদ জন্মদিনের কেক কাটেন। তাঁর পাশে তখন পরীমণি। ছবির চিত্রনাট্যকার গোলাম রাব্বানি জানিয়েছেন আগামী মাসে নায়িকার জন্মদিনের পর ছবির শ্যুট ফের শুরু হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

porimoni Actress Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE