Advertisement
১৩ জুলাই ২০২৪
Kareena Kapoor Khan

2021 Met Gala: কালো পোশাকে মোড়া মাথা থেকে পা! কিম কার্দাশিয়ানের সাজ দেখে হতবাক করিনা

কিমের এই সাজ দেখে খানিক অবাক বলিউডের ‘পু’ করিনা কপূর খান। জামাকাপড় এবং সাজগোজের ক্ষেত্রে তিনি নিজেও যথেষ্ট সচেতন।

কিমের সাজে অবাক করিনা।

কিমের সাজে অবাক করিনা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২১ ১৭:৪৩
Share: Save:

মঙ্গলবার সকাল থেকে নেটমাধ্যমে চর্চার একটাই বিষয়। কিম কার্দাশিয়ান। নিউ ইয়র্কের ‘মেট্রোপলিটান মিউজিয়াম অব আর্টস কস্টিউম ইনস্টিটিউট’-এর বার্ষিক অনুষ্ঠান হল 'মেট গালা'। সেখানেই সকলকে তাক লাগিয়ে দিলেন কিম। ধবধবে সাদা কার্পেটের উপর আপাদমস্তক কালো পোশাকে নিজেকে মুড়ে উপস্থিত হয়েছিলেন তিনি। অন্যান্য তারকারা যেখানে নানা ধরনের মেক আপের সাহায্য নিয়েছেন নিজেকে সাজিয়ে তুলতে, কিম সেখানে নিজের মুখ পর্যন্ত দেখাননি। তাঁর মুখ কালো একটি কাপড়ে সম্পূর্ণ ভাবে ঢাকা। তাঁর সঙ্গে একই রকম পোশাক পরে উপস্থিত হয়েছিলেন পোশাক শিল্পী ডেমনা ভাসালিয়া।

কিমের এই সাজ দেখে খানিক অবাক বলিউডের ‘পু’ করিনা কপূর খান। জামাকাপড় এবং সাজগোজের ক্ষেত্রে তিনি নিজেও যথেষ্ট সচেতন। কিম এবং ডেমনার একটি ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন করিনা। তিনি লিখেছেন, ‘এ সব কী হচ্ছে?’

করিনার ইনস্টাগ্রাম স্টোরি।

করিনার ইনস্টাগ্রাম স্টোরি।

শুধু করিনাই নন, কিমের অনুরাগীরাও তাঁর এই পোশাক দেখে অবাক হয়েছেন। মিম স্রষ্টারা ইতিমধ্যেই নানা ধরনের মিম তৈরি করতে শুরু করেছেন।

‘মেট্রোপলিটান মিউজিয়াম অব আর্টস কস্টিউম ইনস্টিটিউট’-এর প্রতি বছরের ফ্যাশন প্রদর্শনী শুরু হয় এই অনুষ্ঠানের মাধ্যমেই। প্রদর্শনীর থিমের সঙ্গে সামঞ্জস্য রেখে সেজেন ওঠেন তারকারা। তবে সকলকে ছাপিয়ে এ বার কিমের সাজই আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kareena Kapoor Khan kim kardasian Met gala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE