Advertisement
০১ মে ২০২৪
Pori Moni

গুরুতর অসুস্থ পুত্র, ঢাকা ছেড়ে কলকাতায় এসেই অসহায় হয়ে পড়েছেন পরীমণি

পরীমণির ছেলের শরীরে দু’ধরনের ভাইরাস ধরা পড়েছে। চিকিৎসার জন্য বুধবার রাতেই কলকাতায় এসেছেন অভিনেত্রী। এসেই কষ্টের কথা জানালেন নায়িকা।

Pori Moni feeling helpless after she arrives in kolkata for her son’s treatment

ছেলে রাজ্যের সঙ্গে পরীমণি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৪ ১৩:৪৩
Share: Save:

খাবারে বিষক্রিয়া থেকে অসুস্থ হন পরীমণি ও তাঁর বাড়ির পাঁচ সদস্য। যার মধ্যে রয়েছে তাঁর দেড় বছরের ছেলে পদ্ম। বাড়ির অন্যরা সুস্থ হলেও পরীমণির ছেলের শারীরিক উন্নতি হয়নি বরং অবনতি হয়েছে। পদ্মের শরীরে দু’ধরনের ভাইরাস ধরা পড়েছে। তারই চিকিৎসার জন্য বুধবার রাতে কলকাতায় এসেছেন অভিনেত্রী। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি অভিনেত্রীর ছেলে। কিন্তু কলকাতায় পা দিতেই নিজের অসহায়তার কথা জানালেন পরীমণি।

পরীমণির জীবনে একের পর এক ঝড়। গত বছরের শুরু থেকে দাম্পত্যজীবনে অশান্তি লেগে রয়েছে। তার পর সদ্য তিনি হারিয়েছেন দাদুকে। সম্প্রতি বরিশাল গিয়েছিলেন। সেখান থেকে ফিরে এসেই শরীর খারাপ পরীমণি ও তাঁর ছেলের। রাস্তার ফল খেয়ে নাকি এমন বিষক্রিয়া হয় তাঁদের। পরীমণির ছেলের অসুস্থতার কথা ফেসবুকে লিখেছেন পরিচালক চয়নিকা চৌধুরী। পরিচালক লিখলেন, ‘‘এভারকেয়ার হাসপাতালে টানা সাত দিন থাকার পর, ছেলের চিকিৎসার জন্যে সরাসরি কলকাতার পথে পরীমণি। পদ্ম খুব খুব অসুস্থ। তার দুটো ভাইরাস ধরা পড়েছে। পরীও পুরোপুরি সুস্থ না। কিন্ত কিছুই করার নেই। আপনারা সবাই পদ্মের জন্যে, পরীর জন্যে দোয়া করবেন। যেন আমাদের আদরের বাচ্চাটা সুস্থ হয়ে ফিরে আসে।পদ্ম খুব কষ্ট পাচ্ছিল।’’ কিন্তু কলকাতায় এসেই পরীমণি লেখেন, ‘‘জীবনে আগে কখনও এতটা অসহায় অনুভব করিনি। আল্লাহ সহায়।’’ আপাতত একরত্তি পদ্ম আগলে কলকাতায় দিন কাটছে অভিনেত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Bangladeshi Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE