Advertisement
০২ মে ২০২৪
New Bengali Movie

পাহাড়ি জনপদে তিন জনের সাক্ষাৎ, প্রকাশ্যে ‘ফ্ল্যাশব্যাক’ ছবির চরিত্রদের ফার্স্টলুক

সম্প্রতি ‘ফ্ল্যাশব্যাক’ ছবির ঘোষণা করেছেন নির্মাতারা। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, সৌরভ দাস এবং বাংলাদেশের অভিনেত্রী শবনম বুবলী।

Makers revealed the look of the prime characters of the film Flashback

সৌরভ দাস এবং শবনম বুবলী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৪ ০০:১৫
Share: Save:

মঞ্চ থেকে দীর্ঘ দিন দূরে রয়েছে জনপ্রিয় অভিনেতা অঞ্জন। সমাজের স্রোতে বয়ে চলেছে এক ভবঘুরে ডিকের জীবন। অন্য দিকে রয়েছে চলচ্চিত্র নির্মাতা শ্বেতা। ভাগ্যের লিখনে এক সময় সমাজের তিন ভিন্ন প্রান্ত থেকে উঠে আসা তিন চরিত্রের দেখা হয়। পাহাড়ি জনপদে তিন চরিত্রের জীবন কোন পথে বাঁক নেবে? উত্তর দেবে বাংলাদেশের পরিচালক রাশেদ রাহার ছবি ‘ফ্ল্যাশব্যাক’।

Makers revealed the look of the prime characters of the film Flashback

‘ফ্ল্যাশব্যাক’ ছবিতে কৌশিক গঙ্গোপাধ্যায়ের লুক। ছবি: সংগৃহীত।

ছবিতে অঞ্জন, ডিকে এবং শ্বেতা— এই তিন মুখ্য চরিত্রে অভিনয় করছেন যথাক্রমে কৌশিক গঙ্গোপাধ্যায়, সৌরভ দাস এবং বাংলাদেশের অভিনেত্রী শবনম বুবলী। ছবিটিকে নির্মাতারা সাইকোলজিক্যাল থ্রিলার হিসেবে উল্লেখ করেছেন। সম্প্রতি ছবির ঘোষণা সেরেছিলেন নির্মাতারা। এ বার প্রকাশ্যে এল ছবির তিন অভিনেতার ফার্স্টলুক। সদ্য বিয়ে করেছেন সৌরভ। বিয়ের পর এটাই তাঁর প্রথম ছবি। সৌরভকে ছবিতে সিরিয়াস লুকেই দেখা যাচ্ছে। একগাল দাড়ি এবং আধুনিক পোশাকে তাঁর চরিত্রটি কী রকম, তা নিয়ে অনুরাগীদের কৌতূহল রয়েছে। এ পার বাংলায় বুবলীরও এটা প্রথম ছবি। তাঁর লুকে রয়েছে আধুনিকতার ছোঁয়া। তাঁর পরনে কালো ভেলভেটের লম্বা কোট। তবে কৌশিকের চরিত্র যে এই ছবির অন্যতম আকর্ষণ হতে চলেছে, তা তাঁর লুক থেকেই প্রমাণিত। পরনে স্যুট এবং চোখে চশমা। হাতে সিগারেট এবং পেন নিয়ে অভিনেতার গম্ভীর লুক নজরকাড়া।

সম্প্রতি শহরে এই ছবির কয়েক দিনের শুটিং হয়েছে। আপাতত উত্তরবঙ্গের বিস্তীর্ণ অঞ্চল জুড়ে ছবির শুটিং চলছে। চলতি মাসের শেষ দিকেই শেষ হবে শুটিং। পরিচালক এবং নায়িকা বাংলাদেশের হলেও ছবিটি যে ভারতের, সে কথাও স্পষ্ট করেছেন নির্মাতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE