Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

Pori Moni: হাতে জ্বলন্ত সিগারেট, ছোট পোশাকে উন্মুক্ত পা, বেপরোয়া পরীমণি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৭ সেপ্টেম্বর ২০২১ ১৮:৫৪
পরীমণি।

পরীমণি।

জেলমুক্তির দিন হাতে মেহেন্দি দিয়ে প্রতিবাদের ভাষা লিখেছেন। আদালতে হাজিরা দেওয়ার সময়েও একই ঘটনার পুনরাবৃত্তি। সম্প্রতি, তাঁর আগামী ছবি ‘প্রীতিলতা’র পরিচালক রাশিদ পলাশের জন্মদিনে বেগনি রঙে নিজেকে সাজিয়েছিলেন বাংলাদেশের নায়িকা। তাঁর সেই সাজে ঝলসে গিয়েছে নেটমাধ্যম। এ বার তিনি জ্বলন্ত সিগারেট হাতে ছোট পোশাকে সিংহাসনের মতো চেয়ারে বসে। চোখে সাদা রিমলেস চশমা। স্পষ্ট দৃশ্যমান তাঁর উন্মুক্ত দুই পা!

বিধিবদ্ধ সতর্কীকরণ মেনে ছবির সঙ্গে নায়িকা লিখেছেন, ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর। এবং স্বাস্থ্যবিধি মেনে তিনিও জ্বলন্ত সিগারেট ঠোঁটে ঠেকাননি। তাঁর দু’আঙুলের ফাঁকে সিগারেট পুড়েছে কেবল। এতেই কাবু অভিনেত্রীর অনুরাগীরা। ১২৪ হাজার নেটাগরিক সাহসী পরীমণিকে দেখে হতভম্ব। আরও এক বার নায়িকা ভাইরাল।

Advertisement

এই ছবিকে নিয়েও মন্তব্যের ঢেউ চোখে পড়ার মতো। অনেকে কানে আঙুল দেওয়ার মতোই রসিকতা করেছেন । বেশির ভাগ ক্ষুব্ধ। জনৈক নেটাগরিক স্পষ্ট জানিয়েছেন, ‘একজন তারকার থেকে এই ছবি আশা করা যায় না। এঁরা দেশের ভবিষ্যৎ তরুণ সমাজকে ধংস করার পরিকল্পনা করছেন অন্য কোনও দেশের ‘এজেন্ট’ হয়ে! না হলে এই ধরনের ছবি দেওয়ার কোনও মানে নেই। সরকারের উচিত এঁদের প্রতি বিশেষ নজর রাখা। এবং এঁদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা।'

আরও পড়ুন

Advertisement