Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Pori Moni

Pori moni: পরীমণির যৌন হেনস্থা কাণ্ডে অভিযুক্তদের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করল আদালত

১৫ জুন পরীমণি জানিয়েছিলেন, তাঁর অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের গ্রেফতার করেছে প্রশাসন।

বাংলাদেশের জনপ্রিয় চলচ্চিত্রাভিনেত্রী পরীমণি

বাংলাদেশের জনপ্রিয় চলচ্চিত্রাভিনেত্রী পরীমণি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২১ ২৩:৫১
Share: Save:

পরীমণির মামলায় বুধবার শুনানির শেষে যৌন হেনস্থা কাণ্ডে অভিযুক্তদের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করল আদালত। নাসিরউদ্দিন মাহমুদ এবং তাঁর বন্ধু বন্ধু তুহিন সিদ্দিকী অমির এই রিমান্ড মঞ্জুর করলেন মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট। তবে এই রিমান্ড দেওয়া হল মাদক মামলার জন্য। বাংলাদেশের জনপ্রিয় চলচ্চিত্রাভিনেত্রী পরীমণিকে যৌন হেনস্থার মামলা করা রিমান্ড আবেদনের শুনানির দিন স্থির করা হয় বুধবারই।

১৫ জুন পরীমণি নেটমাধ্যমে জানিয়েছেন, তাঁর অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের গ্রেফতার করেছে বাংলাদেশ প্রশাসন। অভিনেত্রী লিখেছিলেন, ‘আইনশৃঙ্খলা বাহিনী, সকল সাংবাদিক, সহকর্মী এবং দেশের মানুষ যাঁরা আমার এই দুঃসময়ে পাশে ছিলেন, আছেন আমি সকলের প্রতি আজীবন কৃতজ্ঞ’।

১৩ জুন নেটমাধ্যমে পরীমণি জানিয়েছিলেন, তাঁকে শারীরিক নির্যাতন করা হয়েছে। একই সঙ্গে তাঁর দাবি, তাঁকে ধর্ষণ ও হত্যার চেষ্টাও হয়েছে। এমনকি ঘটনার ৫ দিন পরেও তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। সেই পোস্টই দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার চেয়েছিলেন পরীমণি। শৈশবে মাতৃহারা নায়িকা দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘মা’ বলে সম্বোধন করে লিখেছেন, ‘আমার আপনাকে দরকার মা। আমার এখন বেঁচে থাকার জন্য আপনাকে দরকার মা। মা আমি বাচঁতে চাই। আমাকে বাঁচিয়ে নাও মা।’ ১৩ জুন মধ্যরাতেই তিনি গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন। সাংবাদিকদের সামনে বিচার পাওয়ার আবেদন জানিয়েছিলেন বার বার। তার পরে জানা যায়, ঢাকা বোট ক্লাবে তাঁকে ধর্ষণ করার চেষ্টা করেন ব্যবসায়ী নাসিরউদ্দিন মাহমুদ ও অমি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladesh Pori Moni Sexual Assult
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE