Advertisement
০৭ মে ২০২৪
Pori Moni

‘আমি তোমার ওই সব প্রেমিকাদের মতো নই’, কার উদ্দেশে এমন পোস্ট পরীমণির?

ছেলের রাজ্যের জন্মদিন একসঙ্গে উদ্‌যাপন করেন পরীমণি ও রাজ। সকলে ভাবেন, এ বার হয়তো মিটমাট হবে দম্পতির। তবে সে সম্ভবনা উড়িয়ে দেন নায়িকা। এ বার জল্পনা উস্কে কী লিখলেন পরীমণি?

Pori Moni

পরীমণি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ১৫:১৬
Share: Save:

পরীমণির মনমেজাজের তল পাওয়া বেশ শক্ত। নিজের জীবন নিয়ে আড়াল- আবডাল নয়, বরং তিনি যেন একেবারে খোলা বই। রাগ,অভিমান,সুখ কিংবা দুঃখ— সব রকম অনুভূতির বহিঃপ্রকাশ করে ফেলেন বেশ স্পষ্ট ভাবেই। অনেকে অবশ্য তাঁকে হঠকারীও বলেও থাকেন। তাতে খুব বেশি তোয়াক্কা করেন না তিনি। তাঁর যে অল্পেতেই মাথা গরম হয়, বিভিন্ন সাক্ষাৎকারে অভিনেত্রী সে কথা নিজেই জানিয়েছেন। এই মুহূর্তে স্বামী শরিফুল রাজের থেকে আলদা থাকছেন। নেপথ্যে স্বামীর ফোন থেকে ফাঁস হওয়া তিন নায়িকার ভিডিয়ো। কিছু দিন আগে ছেলের দশ মাস পূর্ণ হওয়ার আনন্দে পরীর পাশে বসে রাজ্যকে নিয়ে কেক কেটেছেন রাজ। অনেকেই ভেবেছিলেন, মিটমাট হবে দম্পতির। তবে সে জল্পনা উড়িয়ে পরীমণি জানান, বনিবনা সম্ভব নয়। এই ঘটনার দু’সপ্তাহ কাটতে না কাটতেই নতুন মন্তব্য। নায়িকা নিজের ফেসবুকে লেখেন, ‘‘আমি তোমার ওই সব প্রেমিকাদের মতো নই যে, চাইলেই আবার গায়ে ঘেঁষা যায়। ’’

পরীমণি নিজের ফেসবুকে সকাল সকাল বেশ কিছু ছবি দেন। সাদা শাড়িতে সজ্জিতা অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, ‘‘এভাবেই বছর পেরোবে, কাল পেরোবে…। যেভাবে এখন মাস পেরিয়ে যায়! কিছু তবু ফিরে পাওয়া যায় না। এই যেমন আমি।"

শেষে অভিনেত্রীর সংযোজন, ‘‘হারিয়ে ফেললে তো হারিয়েই ফেললে। আমি তোমার ওই সব প্রেমিকাদের মতো নই যে, চাইলেই আবার গায়ে ঘেঁষা যায়। ’’ তা হলে কি স্বামী রাজের উদ্দেশেই এই পোস্ট? জল্পনা উস্কে দিলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Bangladeshi Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE