Advertisement
২৫ এপ্রিল ২০২৪
porimoni

Porimoni and Shariful Razz: নতুন ছবি 'গুণিন'-এর প্রিমিয়ার শো, পরীমণি-রাজের আবার বিয়ে?

পরীমণির ছবি 'গুণিন' মুক্তি পাচ্ছে ১১ মার্চ। প্রখ্যাত কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের গল্প অবলম্বনে নির্মিত ছবির পরিচালক গিয়াস উদ্দিন সেলিম।

'গুণিন'-এ অভিনয় করতে গিয়েই কাছে আসেন রাজ এবং পরীমণি।

'গুণিন'-এ অভিনয় করতে গিয়েই কাছে আসেন রাজ এবং পরীমণি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২২ ১৭:৪৬
Share: Save:

বিয়ের শাড়িতে পরীমণি। পালকিতে চড়ে বধূবেশে এলেন। তারপর পালকি থেকে নেমে এসে বসলেন স্বামী শরিফুল রাজের পাশে। ‘গুণিন বাড়ি’তে।

বিষয়টা কী?

পরীমণির নতুন ছবি 'গুণিন' মুক্তি পাচ্ছে ১১ মার্চ। প্রখ্যাত কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের গল্প অবলম্বনে নির্মিত চলচ্চিত্রের পরিচালক 'মনপুরা' খ্যাত গিয়াস উদ্দিন সেলিম। প্রেক্ষাগৃহে মুক্তির আগে আজ ছিল ছবির অভিনব প্রিমিয়ার শো। ঢাকার একটি বিনোদন কেন্দ্রে রাজ-পরীকে নিয়ে এই আয়োজন করেছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান 'চরকি'। অনুষ্ঠানের শিরোনাম ‘গুণিন বাড়ির রমিজ-রাবেয়ার বিয়ে’। ছবিটিতে রমিজ চরিত্রে শরিফুল রাজ ও রাবেয়ার ভূমিকায় দেখা যাবে পরীমণিকে। বর-কনের সাজে রাজ ও পরীমণি যথারীতি চমৎকার।

পরীমণি ও শরিফুল রাজের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের পর ছবি দেখা। বাঙালি বিয়ের অনুষ্ঠানে যা যা থাকে, সবই রাখা হয়েছে এখানে। অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শেষে অতিথিদের সঙ্গে পরীমণি-রাজও ‘গুণিন’-এর দর্শক।

এ প্রসঙ্গে উল্লেখ্য, এ বছরের শুরুতে ১০ জানুয়ারি পরীমণি-রাজ তাঁদের বিয়ের সংবাদ সবাইকে জানান। জানা যায় পরীমণি সন্তানসম্ভবা। এই 'গুণিন' ছবির শ্যুটিংয়ের সময়েই সম্পর্ক তৈরি হয় রাজ-পরীমণির। প্রেমে পড়তেই গত বছরের ১৭ অক্টোবর তাঁরা বিয়ে করেন। যদিও সংবাদটি ১০ জানুয়ারির আগে প্রকাশ্যে আসেনি।

১০ জানুয়ারি সবাই জানার পর ২১ জানুয়ারি গায়ে-হলুদ অনুষ্ঠান হয়, ২২ জানুয়ারি বিবাহোত্তর অনুষ্ঠান। কিন্তু ঘনিষ্ঠ কিছু মানুষ কেবল উপস্থিত ছিলেন।
পরবর্তী অনুষ্ঠানে পরীমণি ও রাজ ছাড়া 'গুণিন' সিনেমায় অভিনয় করেছেন দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মনওয়ার, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরী সহ অনেক শিল্পী। ‘গুণিন’-এর চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম।

‘গুণিন’-এর এই অভিনব প্রিমিয়ার শো নিয়ে বাংলাদেশে হইচই পড়ে গিয়েছে। ছবিতে রাজ-পরীমণির বিবাহ দৃশ্য আছে। শুধু সেজন্যেই কি এমন আয়োজন? পরীমণি আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন, "আমরা করছি না, সবকিছুই করছে চরকি প্রতিষ্ঠান।"

প্রচারের জন্য হলেও রাজ-পরীমণির প্রতি বিশেষ ভালবাসা থেকেও যে এমন পরিকল্পনা, সে বিষয়ে কিন্তু নিশ্চিত ঘনিষ্ঠজনেরা। পরিচালক গিয়াস উদ্দিন সেলিম পরীমণির বিশেষ শুভাকাঙ্ক্ষী। আর 'চরকি'র প্রধান রেদওয়ান রনি তাঁদের চুপিচুপি বিয়ের 'উকিল বাবা'।

গত শুক্রবার মুক্তি পেয়েছে পরীমণি, মোশারফ করিম অভিনীত 'মুখোশ'। এই শুক্রবার মুক্তি পাচ্ছে 'গুণিন'। পরীমণিই এখন বাংলাদেশ চলচ্চিত্রের প্রধান খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

porimoni Actress Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE