Advertisement
১১ মে ২০২৪
Raj Kundra

Raj Kundra: রাজ কুন্দ্রার পুলিশি হেফাজতের মেয়াদ বাড়ল ২৭ জুলাই পর্যন্ত

পুলিশের প্রাথমিক অনুমান, পর্ন ছবি থেকে উপার্জিত অর্থ অনলাইন জুয়োয় খাটাতেন দু’জনে। তার জন্য টাকা লেনদেন হত অনলাইনে ইয়েস ব্যাঙ্ক এবং আফ্রিকার ইউনাইটেড ব্যাঙ্কের মারফত।

রাজ কুন্দ্রা।

রাজ কুন্দ্রা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২১ ১৫:০৫
Share: Save:

রাজ কুন্দ্রা এবং তাঁর সহযোগী রায়ান থর্পের পুলিশি হেফাজতের মেয়াদ আরও বাড়ল। শুক্রবার ম্যাজিস্ট্রেট আদালতে দুই অভিযুক্তকে পেশ করার কথা ছিল। মুম্বই সংবাদমাধ্যমের খবর, শুক্রবার আদালতে সেই মেয়াদ বাড়িয়ে ২৭ জুলাই, মঙ্গলবার পর্যন্ত করার আবেদন জানায় মুম্বই প্রশাসন। প্রশাসনের প্রাথমিক অনুমান,পর্ন ছবি থেকে উপার্জিত অর্থ অনলাইন জুয়োয় খাটাতেন দু’জনে।

বিষয়টি নিয়ে তদন্তের জন্যই পুলিশি হেফাজতের মেয়াদ বৃদ্ধির এই আবেদন,মুম্বই পুলিশের পক্ষ থেকে সে দিন আদালতে উপস্থিত সাংবাদিকদের এমনই জানানো হয়েছে। গুরুত্ব বুঝে আদালত প্রশাসনের এই আবেদনে সাড়া দিয়েছে। প্রসঙ্গত, ১৯ জুলাই পর্ন ছবি-কাণ্ডে গ্রেফতার হন রাজ। ২৩ জুলাই পর্যন্ত তাঁকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছিল আদালত।


আরও পড়ুন:

তবে পুলিশি সূত্রে খবর, অভিযুক্তের স্ত্রী শিল্পা শেট্টিকে এখনই সমন পাঠাবে না মুম্বই পুলিশ। রাজের লন্ডনবাসী ভগ্নীপতি প্রদীপ বক্সীর সংস্থা কেনরিন লিমিটেডকে নিয়ে পুলিশ বেশি মাথা ঘামাচ্ছে। তদন্ত করে জানা গিয়েছে, এই সংস্থার জন্যেই দেশে পর্ন হাব খোলার কথা ভেবেছিলেন রাজ। রাজের তোলা ভিডিয়ো উইট্রান্সফারে সংস্থার কাছে পৌঁছে গেলেই সেখান থেকে ছড়িয়ে দেওয়া হত পর্ন ভিডিয়ো। ভারতে এই ধরনের ছবি নিষিদ্ধ। তাই এই কৌশলে রমরমিয়ে ব্যবসা চালাতেন অভিযুক্ত বলে তদন্তে প্রকাশ।

এরই মধ্যে, অভিনেত্রী-মডেল পুনম পাণ্ডের দাবি, তিনি ২০১৯-এ কুন্দ্রার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছিলেন। তাঁর দাবি, রাজ তাঁর হটশট অ্যাপের জন্য তাঁর সঙ্গে যোগাযোগ করেন। পর্ন ছবিতে অভিনয়ের প্রস্তাবও দেন। পুনম সেই প্রস্তাব প্রত্যাখ্যান করলে রাজ সমস্ত আপত্তিজনক বার্তা এবং পুনমের যোগাযোগ নম্বর নাকি ফাঁস করে দেন।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood shilpa shetty Raj Kundra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE