Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
Raj Kundra

Porn case: পর্ন-কাণ্ডে শিল্পার ফোন ‘ক্লোন’ করতে চান গোয়েন্দারা, ফের জেরা করতে পারে রাজ-পত্নীকে

শিল্পার ফোনে কোনও গোপন নথি রয়েছে কি না, কিংবা তাঁর ফোন থেকে গত কয়েক মাসে কোন কোন তথ্য মুছে ফেলা হয়েছে, তা তদন্ত করে দেখতে চান গোয়েন্দারা।

রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টি

রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২১ ১৪:৩০
Share: Save:

পর্ন-কাণ্ডে ফের পুলিশের মুখোমুখি হতে পারেন অভিনেত্রী শিল্পা শেট্টি। মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার সূত্রে জানা গিয়েছে, রাজ কুন্দ্রার স্ত্রীর ফোনের ক্লোনিং করার জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে। তার পরেই দ্বিতীয় বার জিজ্ঞাসাবাদ করার জন্য তাঁকে তলব করতে পারে মুম্বই পুলিশ। ফোন ক্লোন করার অর্থ, শিল্পার ফোনের সব তথ্য চলে আসবে তদন্তকারীদের হাতে। সেই সঙ্গে শিল্পার ফোনে কোনও গোপন নথি রয়েছে কি না, কিংবা তাঁর ফোন থেকে গত কয়েক মাসে কোন কোন তথ্য মুছে ফেলা হয়েছে, তা-ও তদন্ত করে দেখতে চান গোয়েন্দারা। অর্থাৎ শুধু রাজই নন, তদন্তকারীরা যে শিল্পাকেও সহজে ছাড়তে চাইছেন না, তা এক প্রকার স্পষ্ট গোয়েন্দাদের বক্তব্য থেকে।

Advertisement

গত শুক্রবারই শিল্পাকে ৬ ঘণ্টা ধরে জেরা করেছে পুলিশ। রাজের অ্যাপ ‘হটশটস’-এ কী ধরনের ভিডিয়ো প্রকাশ পেত, সেই বিষয়ে অবগত ছিলেন না বলেই জানিয়েছিলেন শিল্পা। বলেছিলেন, সেই অ্যাপের সঙ্গে তাঁর কোনও যোগসূত্র নেই। একই সঙ্গে নিজের স্বামীর পক্ষে তাঁর যুক্তি ছিল, যৌন উদ্দীপক ছবি এবং পর্নের মধ্যে পার্থক্য রয়েছে। রাজ পর্ন বানাতেন না বলেই দাবি করেন শিল্পা। মুম্বই পুলিশ জানিয়েছিল, শিল্পা তাঁর স্বামীকে নির্দোষ বলে চিহ্নিত করেন শুক্রবার।

রাজ গ্রেফতারের পর ইতিমধ্যেই রাজ এবং শিল্পার বাড়িতে দু’বার তল্লাশি চালিয়েছে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। আধিকারিকদের সঙ্গে রাজও সেখানে ছিলেন। পাওয়া গিয়েছে একটি গুপ্ত আলমারি। যেখানে নতুন কিছু চিত্রনাট্য পাওয়া গিয়েছে। তা ছাড়াও তদন্তকারীদের দাবি, সেখান থেকে অঢেল ছবি ও ভিডিয়ো উদ্ধার করা হয়েছে তারকা দম্পতির বাড়ি থেকে। তাঁদের সন্দেহ, রাজ ধরা পড়ার পরও তাঁর সংস্থা পর্ন ছবি বানানোর প্রক্রিয়া জারি রেখেছিল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.