Advertisement
২৬ এপ্রিল ২০২৪
film

Joni Boni: পোস্টারে রহস্য ঘনীভূত, দাবা ছেড়ে বন্দুক হাতে একসঙ্গে জনি বনি!

বুদ্ধি আর পেশি কি সমান্তরাল ভাবে সিরিজে জায়গা করে নিতে পারে? পরিচালক অভিজিৎ চৌধুরীর দাবি, সেই রহস্যই লুকিয়ে তাঁর আগামী সিরিজ ‘জনি বনি’তে।

পোস্টারে আঁকাবাঁকা পথের রেখা। গোলকধাঁধার মতো।

পোস্টারে আঁকাবাঁকা পথের রেখা। গোলকধাঁধার মতো। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২২ ২১:৪৭
Share: Save:

কথা ছিল, দাবা খেলবে বনি। বন্দুক হাতে রহস্য ভেদ করবেন জনি। কিন্তু রহস্যের চক্করে পড়ে সব এলোমেলো! দাবা ফেলে উঠতেই হল বনিকে। সেও এখন জনির অন্যতম সহকারী। দুই মাথা এক হলেই কি সব রহস্যের সমাধান? প্রশ্ন উস্কে দিয়েছে মঙ্গলবার মুক্তি পাওয়া পরিচালক অভিজিৎ চৌধুরীর আগামী সিরিজ ‘জনি বনি’র পোস্টার। ক্লিক ওয়েব প্ল্যাটফর্মের এই নতুন সিরিজের প্রযোজনা সংস্থা মিল্কিওয়ে ফিল্মস। এই সিরিজ দিয়েই প্রথম জুটি বাঁধছেন ‘মন্দার’-খ্যাত দেবাশিস মণ্ডল, স্বস্তিকা দত্ত। বনির চরিত্রে ধারাবাহিক নেতাজি-খ্যাত অঙ্কিত মজুমদার। সিরিজে তারকার ছড়াছড়ি। রয়েছেন কমলেশ্বর মুখোপাধ্যায়, পুষ্পিতা মুখোপাধ্যায়ও।

পোস্টারে আঁকাবাঁকা পথের রেখা। গোলকধাঁধার মতো। তার সামনে দাঁড়িয়ে জনি ওরফে পুলিশ অফিসার জনার্দন ঘোষ। তাঁর পাশেই গা ঘেঁষে দাঁড়িয়ে তাঁর শ্যালিকার ছেলে বনি। যে তুখোড় দাবাড়ু। কী ভাবে বুদ্ধি আর পেশি সমান্তরাল ভাবে সিরিজে জায়গা করে নেবে? অভিজিতের কথায়, ‘‘দেবাশিস ওরফে জনার্দন বা জনি পেশায় পুলিশ অফিসার। কিন্তু অফিসে রাজনৈতিক চক্রান্তের শিকার। সে মগজ এবং পেশিশক্তি দিয়ে বড় বড় রহস্য ভেদ করতে চায়। কিন্তু সুযোগ পায় না। এ দিকে তার বাড়িতে অবাধ যাতায়াত ১৩ বছরের বনির।’’

জনির পাশে বনি এসে দাঁড়াবে তার ধারালো মগজাস্ত্র নিয়ে। আর সাহায্য করবে জনির স্ত্রী আঁখি, যে মডেলিং দুনিয়ায় স্বল্প পরিচিত। অফিস, ঊর্ধ্বতন কর্তৃপক্ষ জনির পাশে না থাকুক, তিন মাথা এক হলেই সব রহস্য জলবৎ তরলং! ‘আঁখি’র চরিত্রে অভিনয় করবেন স্বস্তিকা। চরিত্রের খাতিরে ঘরোয়া লুকের পাশাপাশি তাঁর গ্ল্যামারাস লুকও থাকবে। সিরিজে ‘বনি’ ওরফে অঙ্কিতকে দাবা খেলা শিখতে সহযোগিতা করেছেন গ্র্যান্ডমাস্টার দিব্যেন্দু বড়ুয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

film cinema poster
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE