Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Prabhas-Anushka Shetty

অন্য পুরুষে আকৃষ্ট অনুষ্কা, তাই কি কৃতিতে মন মজেছে প্রভাসের?

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তাঁদের প্রেমের গুঞ্জন বহু দিনের। সম্প্রতি অন্য নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে প্রভাসের। অনুষ্কা-প্রভাসের সম্পর্কে কি তবে পাকাপাকি ভাবে চিড় ধরল?

Photograph of Anushka Shetty, Prabhas and Kriti Sanon.

অনুষ্কার সঙ্গে সম্পর্কে চিড়, তাই কি কৃতির দিকে ঝুঁকেছেন প্রভাস? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১২:২২
Share: Save:

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তাঁদের সম্পর্কের কানাঘুষো নতুন নয়। পর্দার সামনে হোক বা পর্দার পিছনে, নজরে পড়ার মতো রসায়ন দুই দক্ষিণী তারকা প্রভাস ও অনুষ্কা শেট্টির। ২০০৯ সালে ‘বিল্লা’ ছবির সেটে দেখা দু’জনের। সেই ছবিতেই প্রথম একসঙ্গে কাজ করেন প্রভাস ও অনুষ্কা। তার পরে একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুই তারকা। ‘বাহুবলী’ ফ্র্যাঞ্চাইজ়ির দুই ছবিতে তাঁদের রসায়নে মজেছিলেন দর্শক থেকে সমালোচক সবাই। তবে সম্প্রতি একসঙ্গে দেখা যায়নি দুই তারকাকে। তবে কি সম্পর্কে চিড়?

Photograph of Prabhas and Anushka Shetty.

বিভিন্ন অনুষ্ঠানে প্রভাস ও অনুষ্কার সম্পর্কের রসায়ন চোখ এড়ায়নি অনুরাগীদের। ছবি: সংগৃহীত।

প্রভাস ও অনুষ্কা শেট্টির মধ্যে নাকি দূরত্ব তৈরি হয়েছে। শোনা যাচ্ছে, ইন্ডাস্ট্রিরই এক অভিজ্ঞ অভিনেতার প্রেমে পড়েছেন অনুষ্কা। তাই নাকি তাঁর থেকে দূরত্ব বাড়িয়েছেন প্রভাস। এমনকি, দুই তারকার মধ্যে বিচ্ছেদের কানাঘুষোও শোনা যাচ্ছে। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে কখনও মুখ খোলেননি প্রভাস ও অনুষ্কা কেউ-ই। তবে বিভিন্ন অনুষ্ঠানে দুই তারকার সম্পর্কের রসায়ন চোখ এড়ায়নি অনুরাগীদের। দুই তারকার বিচ্ছেদের খবরে কিছুটা হতাশ তাঁরা।

অন্য দিকে নতুন প্রেমের গন্ধে ম-ম করছে বলিপাড়া। অনুষ্কা শেট্টির সঙ্গে দূরত্ব বাড়ানোর পরেই নাকি কৃতি শ্যাননে মজেছেন ‘বাহুবলী’ তারকা। ‘আদিপুরুষ’ ছবিতে এক সঙ্গে কাজ করেছেন কৃতি ও প্রভাস। ছবির সেট থেকেই নাকি দুই অভিনেতার বন্ধুত্ব। সেই বন্ধুত্বই নাকি গাঢ় হয়ে প্রেমে পৌঁছেছে। ‘আদিপুরুষ’ ছবির টিজ়ার লঞ্চের অনুষ্ঠানে মঞ্চেও দেখা গিয়েছিল তাঁদের সমীকরণের ঝলক। যদিও সাংবাদিকদের প্রশ্নের মুখে সম্পর্কের কথা স্বীকার করেননি প্রভাস বা কৃতি কেউই। গত মাসে এক স্বঘোষিত সিনে-সমালোচক টুইটারে দাবি করেন, কৃতি ও প্রভাস নাকি মলদ্বীপে আংটিবদল করতে চলেছেন। তবে, তাঁর সেই দাবি সত্যি হয়নি। তবে তাতে প্রেমের গুঞ্জন ধামাচাপা পড়েনি।

Photograph of Prabhas and Kriri Sanon.

‘আদিপুরুষ’ ছবির সেট থেকেই নাকি বন্ধুত্ব প্রভাস ও কৃতির। ছবি: সংগৃহীত।

গত বছর ‘ভে়ড়িয়াঁ’ ছবির প্রচারে গিয়ে কৃতির প্রেমের কথা প্রায় ফাঁস করে দিয়েছিলেন বলিউড অভিনেতা বরুণ ধওয়ান। কর্ণ জোহর বরুণকে বলেছিলেন, বলিউডের এমন নায়িকাদের নাম বলতে যাঁরা সিঙ্গল। বরুণের সেই তালিকায় নাম ছিল না কৃতির। বরুণকে প্রশ্ন করায় তিনি মজার ছলে উত্তর দেন, ‘‘কৃতির নাম অন্য কারও মনে আছে, যিনি এখন মুম্বইয়ে নেই, দীপিকার সঙ্গে শুটিংয়ে ব্যস্ত রয়েছেন।’’ বরুণ যে প্রভাসের দিকেই ইঙ্গিত করছেন, তা বুঝতে সময় লাগেনি অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Prabhas Anushka Shetty Kriti Sanon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE